টিভি ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। নাটক, চলচ্চিত্র  দুই ক্ষেত্রেই নিজের অবস্থান দৃঢ় করেছেন। এবং দক্ষতার সাথে নাটক ও সিনেমাতে অভিনয়ের তফাত রেখেছেন। বাণিজ্যিক ধারায় শাকিব খানের সাথে ছবি করার পাশাপাশি ভিন্ন ধারার গল্পের ছবিতেও অতুলনীয় তিশা।

সম্প্রতি তার অভিনীত ‘ডুব’ ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবির মাধ্যমে তিনি কাজ করার সুযোগ পেয়েছেন আন্তর্জাতিক খ্যাতি পাওয়া তারকা ইরফান খানের সাথে। চলচ্চিত্রে তার অভিনয় দর্শক প্রশংসিত হয়েছে।

এই বিষয়ে তিশা বললেন, দেশ ও দেশের বাইরে থেকে এই চলচ্চিত্রটি নিয়ে অনেক সাড়া পাচ্ছি। বেশির ভাগ দর্শকই ‘ডুব’ নিয়ে পজেটিভ বলেছেন। যখন অনেকেই প্রশংসা করে বলছেন, ‘তিশা তুমি যখন গ্লাস হাতে নিয়ে দাঁড়িয়েছিলে, তোমার চোখ দিয়ে যখন পানি ঝরছিল, আমরাও সঙ্গে সঙ্গে কেঁদেছি। ’ —এ কথাটি আমার জন্য সত্যিই বিশাল বড় অর্জন।

এদিকে চলতি বছরেই তিশার আরেকটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ ছবিটিতেও যে তিশা তার অভিজ্ঞ অভিনয়ের ছাপ রাখবে টা ট্রেলার দেখেই অনুমান করা গেছে। বিজয় মাসের প্রথম দিনে অর্থাৎ ১ ডিসেম্বর ‘হালদা’ চলচ্চিত্রটি মুক্তি পাবে।

হালদায় নিজের চরিত্র নিয়ে তিশা জানালেন, ‘হালদা’ নদী, ছবিতে প্রতীকী অর্থে ব্যবহার করা হয়েছে। এই নদীকে ঘিরেই আমার চরিত্র। আমার চরিত্রের নাম হাসু। একটি ভিন্ন চরিত্রে দর্শক আমাকে এখানে দেখতে পাবেন। এই চলচ্চিত্রে অভিনয় করতে গিয়ে আমাদের চট্টগ্রামের আঞ্চলিক ভাষাই ব্যবহার করতে হয়েছে।

এদিকে ইতিমধ্যে নতুন একটি চলচ্চিত্রের জন্য তৈরি হয়ে গিয়েছেন ফারুকী পত্নী তিশা। জানা যায়, চলচ্চিত্রের নাম ‘শনিবার বিকেলে’। গল্প নির্মাণ হয়ে গেছে। এই ছবিতে তার বিপরীতে রয়েছে ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানিকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here