বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান ও ভারতের অন্বেষা দত্ত একসঙ্গে গান করেছেন। জুলফিকার রাসেলের লেখা ‘লাগে বুকে লাগে’ শিরোনামের এই গানের একটি ভিডিও তৈরি করা হয়েছে। সম্প্রতি ঢাকায় শেষ হয়ে গেল সেই ভিডিওর শুটিং।

‘লাগে বুকে লাগে কেন জানিস, আগলে রাখি তোকে নিজের আগে’ এমন কথার গানটি লিখেছেন জুলফিকার রাসেল। সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান।

মিউজিক ভিডিওটির মডেল হয়েছেন নাদিয়া নদী। ‘প্রেক্ষাগৃহ’ প্রোডাকশন হাউজের ব্যানারে মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শাহরিয়ার পলক। ঢাকার বিভিন্ন স্থানে এর দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

এ বিষয়ে ইমরান বলেন, ‘লাগে বুকে লাগে’ গানটি চমৎকার। গানের কথায় জুলফিকার রাসেল ভাই যেমন মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন, তেমনি ভিডিওতে মুন্সিয়ানা দেখিয়েছেন পলক ভাই। গানটিতে যে আবেদন, আবেগ, অনুভুতি আশা করছি তা দর্শক-শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে। গানের কথার সঙ্গে মিল রেখে বেশ বড় আয়োজনে মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে।’

অন্বেষা দত্ত বলেন, ‘কিছু কিছু গানের কথা, সুর আর কম্পোজিশন এমন থাকে যে, গানটার ভেতরেই ‘লাভ এট ফার্স্ট লিসেনিং’ বিষয়টা থাকে। ‘লাগে বুকে লাগে’ ঠিক এমনই একটি গান। আশা করি, গানটির অডিও এবং ভিডিও দর্শক- শ্রোতার ভালো লাগবে।’

প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) সূত্রে জানা যায়, খুব শিগগির তাদের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here