পূজা চোপড়া ২০০৯ সালে ‘মিস ইন্ডিয়া’ নির্বাচিত হয়ে সবার নজরে আসেন। বিভিন্ন চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে লাইমলাইটে এসেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি পূজা চোপড়া তার বয়ফ্রেন্ডের সঙ্গে একই বিছানায় অন্তরঙ্গ অবস্থায় অন্য এক নারীকে দেখতে পেয়েছেন। যে নারীর সঙ্গে তার বয়ফ্রেন্ডকে দেখা গেছে, সে তার বয়ফ্রেন্ডের প্রাক্তন গার্লফ্রেন্ড বলে জানা গেছে। তবে নিজের চোখে সরাসরি নয়, এমন দৃশ্যের একটি ছবি পূজাকে পাঠিয়েছেন অন্য আরেকজন।

সেই ছবি দেখে ভীষণ ক্ষিপ্ত হয়ে তৎক্ষণাৎ পূজা তার বয়ফ্রেন্ডকে কল দেন। এ নিয়ে দু‘জনের তুমুল কথা কটাকাটিও হয়েছে, সম্পর্কেও নাকি চিড় ধরেছে। শুধু তাই নয়; বিচ্ছেদের সিদ্ধান্তও নিয়েছেন পূজা।

পূজার মতে, এমন বন্ধু থাকার চেয়ে না থাকাই ভালো।

উল্লেখ্য, নির্মাতা মধুর ভাণ্ডারকারের হাত ধরে চলচ্চিত্রে নাম লেখান পূজা। এরপর বেশ কয়েকটি ভাষার চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

অভিনয়ে আসার আগে বেশ কয়েকটি সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী হন। কঠোর পরিশ্রমী এ অভিনেত্রী বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন। মিস ওয়ার্ল্ডের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হওয়ার এক সপ্তাহ আগে পায়ের গোড়ালিতে আঘাত পান তিনি। এরপর চিকিৎসক তাকে টানা ৩ সপ্তাহের বিশ্রামে থাকতে বললেও তিনি প্রতিযোগিতায় অংশ নেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here