আগামী মৌসুমে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন নেইমার! একে উড়ো খবর বলে বরাবরই উড়িয়ে দিয়ে আসছেন ব্রাজিলিয়ান পোস্টার বয়। তবু এ গুঞ্জনের সমাপ্তি ঘটছে না। ফের তার স্প্যানিশ ক্লাবটিতে যাওয়া নিয়ে গুজব রটেছে।

শোনা যাচ্ছে, ক্রিস্টিয়ানো রোনালদোকে বের করে দিলেই রিয়ালে যোগ দেয়ার ইচ্ছা পোষণ করেছেন পিএসজি প্রাণভোমরা।

গেলো গ্রীষ্মে দলবদল মৌসুমে ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যান নেইমার। তারপর থেকেই আলো ছড়িয়ে যাচ্ছেন তিনি। এর মধ্যেও চাউর হয়েছে, প্যারিসে ভালো নেই ব্রাজিল যুবরাজ। সেখানকার কারো সঙ্গেই বনিবনা হচ্ছে না তার। এ প্রেক্ষিতে ফরাসি ক্লাবটি ছাড়ার চিন্তাভাবনা করছেন তিনি।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি এক্সপ্রেস জানাচ্ছে, রিয়ালে যোগ দেয়ার ইচ্ছা আছে নেইমারের। সুযোগটি লুফে নিয়েছে ক্লাবটির প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। ব্রাজিল সেনসেশনকে দলে ভেড়াতে দেনদরবার চালিয়ে যাচ্ছেন তিনি।

এরই মধ্যে পিএসজি তারকার বাবার সঙ্গেও যোগাযোগ করেছেন এ ফুটবল ব্যক্তিত্ব।

তবে মাদ্রিদে যেতে কঠিন শর্ত জুড়ে দিয়েছেন নেইমার। তার দাবি, ক্লাবটিতে তিনি যোগ দিতে পারেন; কিন্তু তার আগে রোনালদোকে ছাঁটাই করতে হবে। কারণ, মেসির মতো সিআরসেভেনের ছায়া হয়ে থাকতে চান না হালের সেনসেশন।

স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যালন জানিয়েছে, শুধু এটিই নয়, আরো শর্ত দিয়েছেন নেইমার। পিএসজিতে যা পান, তার চেয়ে বেশি বেতন দিলেই তবেই কিনা রিয়ালে যোগ দেবেন তিনি।

অবশ্য পেরেজও কম যাননি। নেইমারকেও তিনি শর্ত ছুড়ে দিয়েছেন। রিয়াল বসের দাবি, দীর্ঘমেয়াদে চুক্তি করতে সম্মত হলেই তার শর্তগুলো ভেবে দেখবে কর্তৃপক্ষ। এটি মেনে নিয়ে এলে তাকে স্বাগত জানাবে তারা।

২০২১ সাল পর্যন্ত রিয়ালে থাকবেন রোনালদো। এ মর্মে তার সঙ্গে চুক্তি করার জন্য সব প্রস্তুতি সেরে ফেলেছে ক্লাবটি। তবে তা চূড়ান্ত হয়নি। বেতন-ভাতাদি নিয়ে সন্তুষ্ট না হওয়ায় তাতে আপাতত সই করারও কোনো চিন্তাভাবনা নেই ক্ষীপ্র গতির ফুটবলারের।

এদিকে গুঞ্জন ছড়িয়েছে, রিয়াল ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন রোনালদো। বিশ্বের যেকোনো নামীদামি ক্লাবে যেতে পারেন তিনি। আসছে মৌসুমেই নতুন ঠিকানায় বসতি গাড়বেন পর্তুগিজ উইঙ্গার। ফিফা বর্ষসেরা ফুটবলারের বিষয়টি সম্পর্কে নাকি অভিহিত রিয়ালও।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here