শিরোনাম দেখেই চোখ কপালে ওঠার অবস্থা পাঠকের। এ কী করলেন সরফরাজ! ক্রিকেটের সঙ্গে বলিউডের যোগসূত্র পুরনো। শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পতৌদি থেকে এর বিস্তৃতি ঘটেছে সঙ্গীতা বিজলানি-আজহারউদ্দিন এবং বর্তমানে জহির খান-সাগরিকা ঘাটগে টু বিরাট কোহলি-আনুশকা পর্যন্ত। দুই জগতের মেলবন্ধন কোনো নতুন ঘটনা নয়।

এখনো জাতীয় দলে সুযোগ না পেলেও বড়দের দেখানো সে পথেই হাঁটছেন ভারতের উঠতি তারকা ক্রিকেটার সরফরাজ খান। তিনি আপাতত ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে রাতারাতি খ্যাতি পাওয়া ফাতিমা সানা শেখের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। ফাতিমা দঙ্গলে আমির খানের সঙ্গে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন সমালোচকদের।

মহাবীর ফোগতের(আমির খান)মেয়ে গীতা ফোগতের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। দঙ্গলে দারুণ অভিনয় করার পরেই তিনি রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশাল সংখ্যক ফ্যান-ফলোয়ার তার। সেই ভক্তদের তালিকায় সম্প্রতি নাম লিখিয়েছেন উদীয়মান প্রতিভা সরফরাজ খানও।

কিছুদিন আগেই একটি বিনোদন মাধ্যমের ইনস্টাগ্রাম পেজে ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখের ছবি পাশাপাশি রেখে একটি ভোটের আয়োজন করা হয়। সেখানে ফাতিমাকেই ভোট দেন সরফরাজ।

যুব বিশ্বকাপেই গোটা ক্রিকেট দুনিয়ার নজর কেড়ে নিয়েছিলেন সরফরাজ। সেই টুর্নামেন্টেই দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছিলেন তিনি। এর পরেই কোহলির নেতৃত্বাধীন আরসিবিতে সুযোগ পান। আরসিবির হয়ে বেশ কিছু ম্যাচে চমকপ্রদ পারফরম্যান্স করে শিরোনামে উঠে আসেন। ক্রিস গেইলও প্রশংসা করেছিলেন সরফরাজের।

যাই হোক, সরফরাজের নয়া ‘ক্রাশ’কে ঘিরেই আপাতত তোলপাড় ক্রিকেট দুনিয়া।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here