রহিম স্টারলিং শেষ মুহূর্তের নায়ক হলেন আবার। পয়েন্ট হারানোর শঙ্কায় থাকা ম্যানসিটি আবারও জিতলো তার গোলে। বুধবার সাউদাম্পটনের মাঠে ২-১ গোলে জয়ের নায়ক ২২ বছরের এই ইংলিশ মিডফিল্ডার।

তবে ঘরের মাঠে সাউদাম্পটনের বিপক্ষে জয় পেতে কিছুটা কষ্ট করতে হয়েছে ম্যানসিটিকে। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে প্রতিপক্ষের ভুলে এগিয়ে যায় ম্যানসিটি। প্রতিপক্ষ ডিফেন্ডার ভিরজিল ফন ডাইকের আত্মঘাতি গোলেই লিড পায় সিটিজেনরা।

ম্যাচের ৭৫ মিনিটে ওরিওল রোমেউয়ের গোলে সমতায় ফেরে সাউদাম্পটন। কিন্তু ম্যাচের একেবারে শেষ দিকে ডি ব্রইনের পাস থেকে ম্যানসিটিকে জয়সূচক গোল এনে দেন ইংলিশ মিডফিল্ডার স্টার্লিং।

ইংলিশ লিগে অপরম্যাচে সোয়ানসি সিটির বিপক্ষে ১-০ গোলের কষ্টার্জিত জয় পেয়েছে চেলসি। স্টামফোর্ড ব্রিজে ম্যাচের ৫৫ মিনিটে চেলসিকে এগিয়ে দেন আন্তোনিও রুডিগার। এনগোলো কন্তের জোরালো শটে হেডে গোলটি করেন জার্মান এই ডিফেন্ডার।

লিগে ১৪ ম্যাচে ১৩ জয় ও এক ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। ৮ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড। নয় জয় ও দুই ড্রয়ে ২৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন চেলসি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here