রিয়াল মাদ্রিদের গোল করার সক্ষমতা আরও একবার প্রশ্নবিদ্ধ হলো। লা লিগায় শনিবার অ্যাথলেটিক বিলবাওর মাঠে গোলশূন্য ড্র করেছে চ্যাম্পিয়নরা।

ভুগতে থাকা অ্যাথলেটিকের বিপক্ষে স্যান মেমেসে হতাশাজনক ড্রর দিন রিয়ালের ‍দুঃখ আরও বাড়িয়ে দিয়েছে সের্হিয়ো রামোসের লাল কার্ড। তাছাড়া শীর্ষস্থানের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমানোর সুবর্ণ সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।

এদিন আগের ম্যাচে সেল্তা ভিগোর মাঠে বার্সা ড্র করায় রিয়ালের সুযোগ ছিল পয়েন্ট ব্যবধান ছয়ে কমানোর। কিন্তু জিততে না পারায় দুই দলের মধ্যে দূরত্ব থাকলো ৮ পয়েন্টের। আর এ ড্রয়ে নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাতলেতিকো মাদ্রিদের পেছনে পড়তে হয়েছে রিয়ালকে। ১৪ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে তিনে অ্যাতলেতিকো, আর রিয়াল ২৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে। বার্সা ৩৬ পয়েন্টে সবার উপরে।

এবারের লা লিগায় ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমার নামের পাশে মাত্র দুটি করে গোল। সান মামেসে শনিবার দুজনেরই সংখ্যাটা বাড়তে পারত। কিন্তু দুর্ভাগ্য তাদের, দুর্ভাগ্য রিয়ালেরও। সপ্তম মিনিটে ফরাসি স্ট্রাইকার বেনজেমার শট পোস্টে লেগে ফেরে। পর্তুগিজ তারকা রোনালদোর একটি শটও বাধা পায় পোস্টে।

গোলের সুযোগ পেয়েছিল স্বাগতিকরাও। তবে ইনাকি উইলিয়ামস ও আরিৎজ আদুরিজের শট ঠেকিয়ে রিয়াল মাদ্রিদের ত্রাতা গোলরক্ষক কেইলর নাভাস।

নির্ধারিত সময় শেষ হওয়ার চার মিনিট আগে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন রিয়াল অধিনায়ক সার্জিও রামোস। লা লিগায় এ নিয়ে ১৯ বার লাল কার্ড দেখলেন স্প্যানিশ ডিফেন্ডার। আগামী সপ্তাহে সেভিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে ছাড়াই খেলতে হবে রিয়াল মাদ্রিদকে।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here