ব্যবসার নিরিখে ‘বাহুবলী’কেও টপকে গিয়েছে ‘দঙ্গল’। ছিনিয়ে নিয়েছে ভারতের সর্বকালের সফল সিনেমার তকমা। আর বলিউডকে দিয়েছে দুই পাওয়ার হাউস অভিনেত্রী। ফতিমা সানা শেখ ও সানায়া মালহোত্রা। আমিরের হাতেই তৈরি দুই কন্যা। দু’জনেই ভাল অভিনেত্রী। আবার ভাল নাচেনও। মাঝে মধ্যেই একসঙ্গে সময় কাটান। অবসরে আবার নিজেদের ডান্সিং স্কিলও ঝালাই করে নেন। এমনই নমুনা মিলল সম্প্রতি। পপ তারকার রিহানার গানে ছন্দ মেলাতে দেখা গেল দুই ‘দঙ্গল’ কন্যাকে। লাস্যের এই লড়াইয়েও কেউ কাউকে ছেড়ে কথা বললেন না। দুই সুন্দরীর এই অবতারে মুগ্ধ হলেন নেটদুনিয়ার বাসিন্দারাও।

‘দঙ্গল’-এর সময় থেকেই বেশ ভাল বন্ধুত্ব রিল লাইফের দুই বোনের মধ্যে। মাঝে মধ্যেই একসঙ্গে হ্যাংআউট করতে দেখা যায় দু’জনকে। ফতিমা-সানায়া দু’জনেরই প্যাশন নাচ। বহুদিন বাদে দু’জনে হাজির হয়েছিলেন নিজেদের পুরনো নাচের স্কুলে। শামিল হয়েছিলেন একটি ওয়ার্কশপে। সেখানেই নিজেদের সিজলিং মুভ সকলের সামনে তুলে ধরেন। লাস্যের এই দ্বন্দ্বে শেষটা জিতলেন সানায়াই। তবে ফতিমাও বেশ ভাল টক্কর দিয়েছেন অনস্ক্রিন বোনকে।

‘ঠাগস অফ হিন্দোস্তান’-এ অভিনয় করছেন সানা। ‘শেমলেস সেলফি’ দিয়েও একাধিকবার নেটদুনিয়ার আলোচনার পাত্রী হয়েছেন তিনি।

এদিকে সানায়া নিজের কাজগুলি বেশ ‘সিক্রেট’ভাবেই চালিয়ে যাচ্ছেন। ইতিমধ্যেই আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমায় কোরিওগ্রাফার হিসেবে কাজ করেছেন তিনি। এবার তাঁকে দেখা যাবে আয়ুষ্মান খুরানার সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করতে। ‘বাধাই হো’ সিনেমাতে আয়ুষ্মানের বিপরীতে রয়েছেন সানায়া। কাজের মাঝে অবশ্য নিজেদের মতো সময় কাটাতে ভোলেন না দুই কন্যা। আর তাঁদের স্ট্রেস কাটানোর সেরা মাধ্যম অবশ্যই নাচ।\https://www.instagram.com/p/Bb7MnUdhLii/

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here