বলিউডে ‘দাবাং গার্ল’ হিসেবেই বেশি পরিচিত সোনাক্ষী সিনহা। এর পর এক এক করে দাবাং ২, রাউডি রাথোর, লুটেরা, বুলেট রাজা, অ্যাকশন জ্যাকশন, আকিরা, নূর ও সবশেষ ইত্তেফাক এর মতো সফল ছবি উপহার দিয়েছেন এই নায়িকা। ২০১০ সালে ক্যারিয়ার শুরুর পর গত কয়েক বছরে বলিউডে নিজের অবস্থানও পাকাপোক্ত করে নিয়েছেন সোনাক্ষী।

তবে নামিদামি নির্মাতাদের সঙ্গে কাজ করলেও এখনও করণ জোহরের ডাক পাননি তিনি। এবার সেই সুযোগও হাতের নাগালে এলো সোনাক্ষীর।

ইত্তেফাক ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে দুর্দান্ত অভিনয় করায় এবার সোনাক্ষীর দিকে নজর দিলেন করণ জোহর। নিজেই জানালেন, তার প্রযোজনার পরবর্তী ছবির নায়িকা হলেন বলিপাড়ার হট বিউটি সোনাক্ষী সিনহা।

আগামী দুই সপ্তাহের মধ্যেই সোনাক্ষীর অভিনয় করতে যাওয়া নতুন ছবির নাম প্রকাশ করবেন বলেও ঘোষণা দিয়েছেন করণ।

সম্প্রতি ফিল্মফেয়ার গ্ল্যামার অ্যান্ড স্টাইল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করণ। সেখানে দেওয়া একটি বক্তব্যে করণ বলেন, ‘আমি খুবই খুশি যে আমি সোনাক্ষীর সঙ্গে কাজ করতে পেরেছি এবং এটা কোনো ইত্তেফাক বা কাকতালীয় ঘটনা নয়। আমরা আবারও একসঙ্গে কাজ করতে চাই।’

ফিল্মফেয়ার গ্ল্যামার অ্যান্ড স্টাইল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে করণ ছাড়াও উপস্থিত ছিলেন সোনাক্ষী সিনহা, রেখা, শ্রীদেবী, হৃতিক রোশন, শহিদ কাপুর, কারিনা কাপুর, সোনম কাপুর, বরুণ ধাওয়ান, ডেইজি শাহ ও জ্যাকলিন ফার্নান্দেজ।

অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি প্রযোজনা নিয়ে বর্তমানে ব্যস্ত সময় কাটছে করণের। ছবিটিতে রণবীর কাপুর, আলিয়া ভাট ও অমিতাভ বচ্চন এর মতো সুপার হিট তারকারা অভিনয় করছেন। নতুন বছরে ছবিটির মুক্তির প্রত্যাশা ব্যক্ত করেন করণ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here