ইংলিশ প্রিমিয়ার লিগে রীতিমত উড়ছে ম্যানচেস্টার সিটি। লিগের শক্তিশালী প্রতিপক্ষরাও সিটিজেনদের জয়রথ থামাতে পারছে না। সবশেষ ওয়েস্টহাম ইউনাইটেডের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে ২-১ ব্যবধানে জয় পেয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

লিগে গতকাল ইতিহাদ স্টেডিয়ামে ওয়েস্টহামকে স্বাগত জানায় ম্যানসিটি। ঘরের মাঠের জয়ে ম্যানসিটির জয়ে একটি করে গোল করেছেন নিকোলাস ওটামেন্ডি ও ডেভিড সিলভা। অন্যদিকে সফরকারী ওয়েস্টহামের হয়ে গোল পেয়েছেন ওগবোন্না। মৌসুমে এখন পর্যন্ত অপরাজিত ম্যানসিটির লিগে এটা টানা ত্রয়োদশ জয়।

ম্যাচের তিন মিনিটের মাথায় ম্যানসিটি আক্রমণে যায়। ফ্যাবিয়ানের বাঁ পায়ের শট বক্সের খানিক বাইরে আটকে যায়। ওয়েস্ট হ্যামও পাল্লা দিয়ে লড়তে থাকে। সাত মিনিটের মাথায় তারাও গোলের খুব কাছে যেয়ে ফিরে আসে।

২৫ মিনিটের সময় আবার ব্যর্থ হয় ম্যানসিটি। কেভিন ডি ব্রুইনের পাস ধরে বক্সের বাইরে থেকে বাঁ পায়ে শট নেন ডেভিড সিলভা। কিন্তু তা আটকে দেন প্রতিপক্ষ গোলরক্ষক।

এমন লড়াইয়ের ভেতর ৪৪তম মিনিটে গোলমুখ খুলে ফেলে ওয়েস্ট হ্যাম। অ্যারন ক্রেসওয়েলের করা কর্নার শট থেকে দারুণ এক হেডে বল জালে জড়িয়ে দেন অ্যাঞ্জেলো অগবোন্না। প্রথমার্ধে এগিয়ে থেকেই বিরতিতে যায় ওয়েস্ট হ্যাম।

দ্বিতীয়ার্ধের ৫৭তম মিনিটে বক্সের ঠিক মাঝখান থেকে জাল খুঁজে দলকে সমতায় ফেরান ওটামেন্ডি। খেলা সমতায় আসার পর আরো খাপছাড়া হয়ে পড়ে ওয়েস্ট হ্যাম।

৮৩তম মিনিটে কেভিন ডি ব্রুইন বক্সের ভেতর বল রাখেন। পেয়ে যান ডেভিড সিলভা। গোলের খুব কাছ থেকে ডানকোনা বরাবর প্লেস করেন। তাতেই ব্যবধান ২-১।

এই জয়ের পর ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যান সিটি। দ্বিতীয় স্থানে থাকা ম্যানইউর সংগ্রহ ৩৫। দুই দলই ১৫টি করে ম্যাচ খেলেছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here