দিল্লী থেকে কেনা লাল টুকটুকে বেনারসি শাড়ি পড়ে বিয়ের আসরে নজর কেড়েছেন পাওলি। সঙ্গে পরেছেন মায়ের দেয়া ট্র্যাডিশনাল সোনার গয়না। তবে স্বামী অর্জুন দেবকে দেখা গেলো একদম সাদামাটাভাবে।

ব্যক্তি জীবনেও খুবই সাদামাটা থাকতেই পছন্দ করেন পাওলির স্বামী ব্যবসায়ী দেব। গুয়াহাটির ছেলে অর্জুন দেবের সঙ্গে গতকাল সোমবার বিয়ের পিঁড়িতে বসেছেন ভারতীয় বাংলা ও হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম।

এদিন সকালে বিয়ের আনুষ্ঠানিকতার পর সন্ধ্যায় কলকাতার তাজ বেঙ্গল হোটেলে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের লোকজন ও চলচ্চিত্র পাড়ার লোকজন। এর আগে গত শনিবার কলকাতার লেক গার্ডেনের বাসায় অনুষ্ঠিত হয়েছে পাওলির মেহেদি অনুষ্ঠান।

আগামী ৬ ডিসেম্বর স্বামীর সঙ্গে পাওলি যাচ্ছেন গুয়াহাটি। আগামী ৮ ডিসেম্বর দেবের বাসায় ঘরোয়া অনুষ্ঠানর আয়োজন করা হয়েছে। এরপর ১০ ডিসেম্বর গুয়াহাটিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে।

অর্জুন দেব গুয়াহাটির ব্যবসায়ী। কিন্তু বেশির ভাগ সময় কলকাতায় থাকেন। বালিগঞ্জে বাড়ি রয়েছে তাদের। বিয়ের পর পাওলি আর অর্জুন বালিগঞ্জের বাড়িতেই থাকবেন।

ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে পাওলির প্রথম দেখা ইতালিতে। তারপর বন্ধুত্ব ও প্রেম। সেই প্রেমের সম্পর্ক থেকে এবার একসঙ্গে সংসারজীবন শুরু করলেন।

বাংলাদেশের চলচ্চিত্রে পাওলি প্রথম অভিনয় করেন যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘মনের মানুষ’-এ। এরপর হাসিবুর রেজা পরিচালিত ‘সত্তা’ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here