সৌদি আরবের রাজধানী রিয়াদে আবদুল আজিজ মাতব্বর (৪৭) নামের এক প্রবাসী বাংলাদেশিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল (সোমবার) স্থানীয় সময় সকাল ৯টায় সিফা সানাইয়া এলাকায় এই বর্বরোচিত ঘটনা ঘটে।

নিহত আবদুল আজিজ মাতব্বর শরীয়তপুরের পালং থানাধীন সুজন দহল গ্রামের নূর মোহাম্মদ মাতব্বরের ছেলে। আজিজের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। তিনি সিফা সানাইয়া এলাকায় ফার্নিচারের ব্যবসা করতেন। ২০ বছর ধরে তিনি রিয়াদে বসবাস করছিলেন।

নিহত আজিজুল মাদবরের ভাই বাবুল মাতব্বর জানান, আজিজুল সোমবার সকালে বাসা থেকে সিফা সানাইয়ার একটি ওয়ার্কশপে রনি নামে এক বাংলাদেশির সঙ্গে দেখা করতে যান। রনির সঙ্গে দেখা করে তিনি মোবাইলে কথা বলতে বলতে সিফা সানাইয়া সড়ক দিয়ে বাসায় ফিরছিলেন। তখন কয়েকজন যুবক পেছন থেকে আজিজুলের মোবাইল ফোন কেড়ে নেয় এবং তাকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

রিয়াদে অবস্থিত ঢাকা মেডিকেল সেন্টারের পরিচালক আতিকুর রহমান ঘটনাস্থল থেকে খবরটি নিশ্চিত করেছেন।

এর আগে ২০১৫ সালের ৩০ ডিসেম্বর সৌদি আরবের তায়েফে বাংলাদেশি শ্রমিককে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত শ্রমিকের নাম মো. জমির মিয়া (৩৬)। তিনি ছিলেন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের পূর্ব ভানুবিল গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here