ছোট পর্দার জনপ্রিয় মুখ আশনা হাবিব ভাবনা। নাটকে অভিনয়ের মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন তিনি। তাই বিজ্ঞাপনে কাজ করার মতো সময় করে উঠতে পারেন না। এবার প্রায় চার বছর পর আবার তাকে বিজ্ঞাপনে দেখা যাবে।

সম্প্রতি এসিআই ওয়াটার পাম্পের একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন তিনি। এটি নির্মাণ করেছেন অনিমেষ আইচ। এই মধ্য দিয়ে নির্মাতা অনিমেষ আইচও বিজ্ঞাপন নির্মাণে ফিরলেন বলে জানা যায়।

বিজ্ঞাপনে ফেরা প্রসঙ্গে ভাবনা বলেন, ‘প্রায় চার বছর পর আবারও বিজ্ঞাপনের কাজ করে ভালো লাগছে। কাজটি অনেক ভালো হয়েছে। সত্যি বলতে, নাটক এবং চলচ্চিত্রের কাজে ব্যস্ত থাকায় এতদিন বিজ্ঞাপনে কাজ করা হয়নি। এটির মধ্য দিয়ে আবারও ফিরেছি।’

তিনি আরও বলেন, ‘আগামী ৮ই ডিসেম্বর হুয়াওয়ে মুঠোফোনের একটি বিজ্ঞাপনেরও শুটিং রয়েছে। এটি নির্মাণ করছেন মাকসুদ। একই মাসে দুই বিজ্ঞাপনে কাজ করা আমার জন্য আনন্দের বলতে পারি।’

বিজ্ঞাপনের বাইরে অভিনয় নিয়েও ব্যস্ত সময় পার করছেন বলে জানান ভাবনা। খুব শিগগিরই দুটি টেলিছবির কাজ শুরু করবেন তিনি।

অভিনয় প্রসঙ্গে ভাবনা বলেন, ‘আমার কাজের সংখ্যা অনেক কম। আমি বেছে বেছে কাজ করছি। সেই কারণে আমাকে পর্দায় খুব বেশি দেখা যায় না।’ অভিনয়ের পাশাপাশি ভাবনা বর্তমানে স্টেজ শো নিয়েও ব্যস্ত রয়েছেন।

প্রসঙ্গত, ভাবনা অভিনীত ক্যারিয়ারের প্রথম ছবি ‘ভয়ঙ্কর সুন্দর’। এটি নির্মাণ করেছেন অনিমেষ আইচ। এই চলচ্চিত্রে ভাবনা জুটি বাঁধেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রতর সঙ্গে। প্রথম চলচ্চিত্রের জন্য দর্শকদের কাছ থেকে বেশ সাড়া পন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here