নায়ক বাপ্পি চৌধুরীরর জন্য সময়টা খারাপ যাচ্ছেন। সাম্প্রতিক সময়ে তার মুক্তি পাওয়া ছবি গুলো তেমন চলেনি। এই হতাশা নিয়ে যখন নিজেকে আবার গুছিয়ে তোলার চেষ্টা করছিলেন তখন তার সাথে জুড়লো ক্যারিয়ারের সবচেয়ে বড় স্ক্যান্ডাল।

জানা যায়, অপুকে ডিভোর্সের কারণ হিসেবে নোটিশে শাকিব খান অভিযোগ করেছেন, অপু তার ছেলেকে কাজের লোকের কাছে রেখে ‘কথিত বয়ফ্রেন্ড’কে নিয়ে ভারতে বেড়াতে গিয়েছেন। কিন্তু কে সেই বয়ফ্রেন্ড তা নিয়ে মুখ খুলেননি শাকিব।

তবে চাউর হয়েছে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে গোপনে প্রেম করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। সম্প্রতি চিকিৎসার নাম করে বাপ্পির সঙ্গেই কলকাতায় বেড়াতে গিয়েছেন অপু। সবখানেই এখন গুঞ্জন, অপুর কথিত প্রেমিক বলতে শাকিব ইঙ্গিত করেছেন বাপ্পিকেই।

এদিকে এই গুজব অস্বীকার করে বাপ্পি জানালেন তিনি বিয়ে করতে যাচ্ছেন। আগামী বছরই বিয়ে করবেন। হয়ত এই গুজব থেকে রেহাই পেতে এমন ঘোষণা দিলেন তিনি। শীর্ষ এক অনলাইন পোর্টালকে দেয়া সাক্ষাৎকারে বিয়ে নিয়ে বাপ্পি বলেছেন, ‘আমার বড় ভাই গত বছর বিয়ে করেছেন, তার পর থেকেই আমার ওপর বিয়ের চাপ আসছিল বাবা-মার পক্ষ থেকে। যেখানেই যান, আমার বউ দেখা শুরু করেন। তাই বাবা-মাকে আমি বিয়ের জন্য সম্মতি দিয়েছি, তাদের পছন্দই আমার পছন্দ জানিয়ে দিয়েছি। আমার জন্মদিনে এটা বাবা-মার জন্য উপহার।’

নিজের কোনো পছন্দ আছে কি না জানতে চাইলে বাপ্পী বলেন, ‘আমার তো সবাইকেই ভালো লাগে, তবে বিয়ে করে বউ বানাব এমন কাউকে এখনো পাইনি। বিয়েটা আসলে আমি পরিবারের পছন্দেই করতে চাই। আজ থেকেই তারা আমার বউ দেখা শুরু করেছেন।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here