বিমানে দঙ্গল-কন্যার কাঁধে পা লাগাটা ‘অনিচ্ছাকৃত’ ঘটনা দাবি করে ক্ষমা চাইলেন অভিযোগকারী। গ্রেফতারের পর পুলিশের কাছে অভিযুক্ত বিকাশ সচদেব ক্ষামা চাইলেন। এদিকে স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের হওয়ায় নিন্দা করেছেন বিকাশের স্ত্রী দিব্যা।

বিকাশ সচদেব নামে ওই ব্যক্তি মুম্বইয়ের আন্ধেরির বাসিন্দা। তিনি পুলিশকে জানান, ঘটনার দিন দিল্লিতে মামার শেষকৃত্যে যোগ দিয়ে তিনি মুম্বই ফিরছিলেন। সারা দিন প্রচুর পরিশ্রম করার জন্য তিনি প্রচণ্ড ক্লান্ত হয়ে পড়েছিলেন। বিমানে উঠেই তাই তিনি ঘুমিয়ে পড়েন। বিমানে তাঁর সামনের আসনেই অভিনেত্রী জাইরা বসেছিলেন। ঘুমের মধ্যেই জাইরার কাঁধে কোনও ভাবে পা লেগে যায় তাঁর।

জাইরা এর প্রতিবাদ জানান। ঘুম ভাঙতেই এর জন্য তিনি জাইরার কাছে ক্ষমাও চেয়ে নেন বলে দাবি করেছেন বিকাশ।

দিব্যা ওই দিন বিকাশের ক্লান্তির কথা তুলে ধরে বলেন, ‘তিনি ভীষণ ক্লান্ত ছিলেন। নিজের ভুলের কথা মেনেও নিয়েছিলেন। এর পরেও অভিযোগ দায়ের হওয়ায় আমি খুবই অবাক হয়েছি।’

উল্লেখ্য, শনিবার রাতে দিল্লি থেকে মুম্বই যাচ্ছিলেন জাইরা। তিনি অভিযোগ করেন, তাঁর পিছনের আসনের যাত্রী বিকাশ ক্রমাগত পিছন থেকে তাঁর গায়ে পা তুলে দিচ্ছিলেন। অভিযোগ ছিল, বিকাশ পা দিয়ে তাঁর কাঁধে ঘষছিলেন। তাঁর অভিযোগের ভিত্তিতে রবিবার বিকাশকে গ্রেফতার করে পুলিশ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here