চলচ্চিত্রে অভিনয়ে আসার আগ মুহূর্তেই উপস্থাপনা থেকে নিজেকে গুটিয়ে নেন নুসরাত ফারিয়া। এরপর মঞ্চে মাঝে-মধ্যে অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। কিন্তু এ সময় টিভি চ্যানেলের কোনো অনুষ্ঠানে উপস্থাপনা করেননি এই অভিনেত্রী।

তবে নতুন খবর হচ্ছে আবার উপস্থাপনা করবেন তিনি। অনুষ্ঠানের নাম ‘মা ভার্সেস বউ’। জানা গেছে, ১০ পর্বের এই অনুষ্ঠান উপস্থাপনা করবেন তিনি। প্রতিটি পর্বের সময় হবে ১৫ মিনিট।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘অনুষ্ঠানটির আইডিয়া আমার ভালো লেগেছে। দারুণ মজার হবে, আর আয়োজনও বড়। ১০ পর্বের এই অনুষ্ঠানের বাজেট প্রায় তিন কোটি টাকা। বুঝতেই পারছেন, সাধারণ কোনো অনুষ্ঠান নয়। এমন অনুষ্ঠান আগে কখনো হয়নি। সবকিছু দেখে রাজি হয়ে গেলাম। ’

‘মা ভার্সেস বউ’ অনুষ্ঠানের ভাবনা এখনই বলতে চাননি নুসরাত ফারিয়া। শুধু বলেছেন, অনুষ্ঠানের প্রতিটি পর্বে একজন অতিথির সঙ্গে মা আর তার ছেলের বউ অংশ নেবেন। সেখানে তাদের নিয়ে পরিকল্পনা সাজানো হয়েছে। আমি বলব, তা শুধু বাংলাদেশ নয়, আরও অনেক দেশের সব পরিবারের গল্প।’

নুসরাত ফারিয়া বলেন, এরই মধ্যে অনুষ্ঠানটির ট্রেলার তৈরি হয়েছে। আগামীকাল সোমবার ইউটিউবে মুক্তি দেওয়া হবে এটি। অনুষ্ঠানটি পরিচালনা করছেন তানিম রহমান অংশু। ১৭ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত এফডিসিতে অনুষ্ঠানটির টানা শুটিং হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here