বাংলাদেশ দলের কোচের পদ থেকে ইস্তফা দিয়ে চলে গেছেন হাতুরু সিংহে। বাংলাদেশ দলের এখন কোন নতুন কোচ নেই। তাতে কি কোচ ছাড়াই খেলবে বাংলাদেশ! যদিও পদত্যাগি কোচ হাতুরু শ্রীলংকার কোচ হয়ে আসছেন বাংলাদেশে।

আগামী ৫ জানুয়ারি বাংলাদেশ সফরে আসার কথা শ্রীলঙ্কা ক্রিকেট দলের। সফরে দুটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ খেলবে অতিথিরা। শ্রীলঙ্কা আর জিম্বাবুয়ের সঙ্গে একটি ত্রিদেশীয় সিরিজও খেলার কথা বাংলাদেশের। চন্ডিকা হাথুরুসিংহের বিদায়ের পর টাইগারদের প্রধান কোচের পদে কেউ নেই এখন। তবে কি শ্রীলঙ্কার বিপক্ষে কোচ ছাড়াই খেলবে জাতীয় দল?

এমন প্রশ্নে বিসিবি সভাপতি বলেছেন, নতুন কোচ নির্বাচনের জন্য আমাদের হাতে কিছুদিন সময় আছে। আমরা চারজনের একটা সংক্ষিপ্ত তালিকা করেছি, দুজনের সাক্ষাৎকারও নিয়েছি। বাকি দুজনের সঙ্গে কথা বলে শিগগিরি আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নেবো।

তবে আগামী সিরিজ শুরুর আগে কাউকে চূড়ান্ত করতে না পারলে কোচিং স্টাফ, অধিনায়ক এবং বোর্ড থেকে একজন তত্ত্বাবধান করবে সব কিছু। রিচার্ড পাইবাস ও ফিল সিমন্স এরই মধ্যে সাক্ষাৎকার দিয়েছেন বিসিবিতে। নাজমুল হাসান বলেছেন, রিচার্ড পাইবাস এসেছিলেন, আজ ফিল সিমন্সও প্রেজেন্টেশন দিয়েছেন। এছাড়া আজকে আরও দুটি বায়োডাটা এসেছে। দুজনই ভালো কোচ। তবে বাকি দুজনের নাম উল্লেখ করেননি বিসিবি সভাপতি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here