দিন যাচ্ছে আর ঢালিউডের শাকিব খান যেন প্রতিবার দর্শকদের সামনে হাজির হচ্ছেন নতুন রুপে! মূলত ‘শিকারী’ ছবি মুক্তির পর শাকিব খান নিজেকে পুরোপুরি বদলে ফেলেছেন। এরপর থেকেই প্রতিটি ছবিতে নতুন লুকে আসছেন তিনি।

এরই অংশ হিসেবে এখন যেকোনো ছবি মুক্তির আগে ‘ফার্স্ট লুক’ দিয়ে আলোচিত হন শাকিব খান। পরবর্তীতে শাকিব খানের যে ছবিগুলো মুক্তি পেয়েছে, সব কটিতে পরিচালকেরা তার ‘ফার্স্ট লুক’ প্রকাশ করে নায়কের চরিত্র সম্পর্কে ধারণা দিয়েছেন। এবার ‘নোলক’ সিনেমার পরিচালকও সেই পথেই হাঁটছেন।

সম্প্রতি নির্মাতা রাশেদ রাহা তার ‘নোলক’ ছবির পোস্টারের ফার্স্ট লুক প্রকাশ করেছেন। বর্তমানে হায়দরাবাদে ছবিটির শুটিং চলছে। আর শুটিংয়ে অংশ নিচ্ছেন ঢালিউডের নবাবখ্যাত শীর্ষ নায়ক শাকিব খান। ২ দিন আগে রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ ছবির একটি গানের চিত্রায়ণ হলো। এতে অংশ নিয়েছেন শাকিব। আর গানের এই দৃশ্য দিয়েই তৈরি করা হয়েছে পোস্টারটি।

জানা গেছে, ভারতের হায়দরাবাদ ছাড়াও তেলেংগুনার দুর্গম পাহাড়ি অঞ্চলেও চলছে এই ছবির দৃশ্যায়নের কাজ। এখানেই ভারতের জনপ্রিয় ছবি ‘বাহুবলী’র শুটিং হয়েছে।

এ প্রসঙ্গে নায়ক শাকিব খান বলেন, দুর্গম পাহাড়ি এই অঞ্চলটি অত্যন্ত দৃষ্টিনন্দন। চোখে না দেখলে এ এলাকার সৌন্দর্য অনুধাবন করা যায় না। এক কথায় চমৎকার। আশা করি দর্শকরা নতুন কিছু দেখতে পারবেন।

‘নোলক’ ছবিতে নায়ক শাকিব খানের বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা ববি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here