ম্যানচেস্টার সিটি টানা ১৫ খেলায় জিতে রেকর্ড সমৃদ্ধ করে চলেছে। আগের খেলাতেই ম্যানইউকে হারিয়ে লীগে টানা ১৪ খেলায় জয়ের রেকর্ড গড়ে তারা। আর এতে ইংলিশ প্রিমিয়ার লীগে তারা দ্বিতীয়স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ১১ পয়েন্ট এগিয়ে রইলো। বুধবার রাতে সোয়ানসির মাঠে ৪-০ গোলে জয়ী হয় ম্যানসিটি। এনিয়ে এবার প্রতিপক্ষের মাঠে ৯ খেলাতেই জিতলো পেপ গার্দিওলার শিষ্যরা। এদিন দুটি গোল করেন ডেভিড সিলভা।

আর একটি করে গোল পান ডি ব্রুইনা ও সার্র্জিও আগুয়েরো। তিন খেলায় চার গোল করলেন স্প্যানিশ সিলভা। আর লীগে ১৭ খেলায় সিটির গোল দাঁড়ালো ৫২তে।

এদিন ম্যানচেস্টার মাত্র ১-০ গোলে  হারায় বোর্নমাউথকে। বেলজিয়ান স্ট্রাইকার রোমেলো লুকাকু জয়সূচক গোলটি করেন। ম্যানসিটির পয়েন্ট এখন ৪৯ আর ম্যানইউযের ৩৮। তবে এখনই শিরোপার আশা ছাড়ছেন না ম্যানইউ বস মরিনহো। তার কথায়, যদি মনে করতাম শিরোপা লড়াই শেষ তবে আমি এখন ব্রাজিল বা লস অ্যানজেলেসে বেড়াতে  যেতাম।

পারেনি লিভারপুল, আর্সেনাল

আবারো সুযোগ হারালো লিভারপুল ও আর্সেনাল্ দুটি দলই ড্র করেছে কাল। আর টটেনহ্যাম জিতে উঠে গেছে চার নম্বরে। টটেনহ্যাম ২-০ গোলে হারিয়েছে ব্রাইটনকে। আর লিভারপুল ওয়েস্ট ব্রমের সঙ্গে আর আর্সেনাল ওয়েস্ট হ্যামের সঙ্গে ড্র করেছে। দুটি খেলাতেই কোন গোল হয়নি। টটেনহ্যাম, লিভারপুল ও বার্নলি সমান ৩১ পয়েন্ট আছে চার থেকে ছয় নম্বরে। ৩০ পয়েন্ট নিয়ে সাত নম্বরে নেমে গেছে আর্সেনাল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here