দেশীয় চলচ্চিত্রের দর্শকপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি। ভক্তদের কাছে পপি নামেই পরিচিত তিনি। তিনবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রীকে গেলো কয়েক বছর ধরেই চলচ্চিত্রে উজ্জ্বলভাবে দেখা যায়নি। কিংবা পপির ভক্তরা সেই আগের পপিকে খুঁজে পাননি।

ভক্তদের ভালোবাসায় ঢালিউডের এই গ্লামারাস নায়িকা নতুনভাবে ফিরছেন। ওজন কমিয়ে পপি আগের চেয়েও আকর্ষণীয় লুকে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন। যার প্রমাণ তিনি জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবরের ‘সাদা আর লাল’ গানের মিউজিক ভিডিওর মডেল হয়ে দেখিয়েছেন চলতি বছরেই। উৎসব মুখোর গানটিতে দারুণ লুকে হাজির হন পপি। যা দেখে তার ভক্তরাও মুগ্ধ।

অন্যদিকে ‘সোনাবন্ধু’ নামে একটি চলচ্চিত্রে দেখা গেছে তাকে। যদিও বিধবা চরিত্রে পপিকে দর্শকরা তাদের প্রিয় নায়িকা সেভাবে খুঁজে পাননি বলে অভিযোগ করেছেন। চলতি বছর যেমনই যাক না কেন নতুন বছরে ঘুরে দাঁড়াবেন পপি এমনটাই প্রত্যাশা তার ভক্তদের।

নারী প্রধান একটি ছবিতে অভিনয়ের মাধ্যমে নতুন বছর শুরু করবেন পপি। ছবির নাম ‘টার্ন’। এতে দ্বৈত চরিত্রে দেখা যাবে এই নায়িকাকে। একই সঙ্গে প্রতিবন্ধী ও বুদ্ধিমত্তা সম্পন্ন এক তরুণীর চরিত্রে অভিনয় নিয়ে বেশ আশাবাদী পপি।

কারণ এর আগে তিনি এরকম কোনো গল্পে অভিনয় করেননি। পরিচালনা করবেন শহীদুল ইসলাম খান। ছবির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here