দুর্দান্ত ফর্মে থাকা পিএসজিকে মাটিতে নামিয়ে আনার প্রতিশোধটা খুব ভালোভাবেই নিল উনাই এমেরির দল। কদিন আগে যেই স্ত্রাসবুরের বিপক্ষে হেরেছিল পিএসজি, সেই দলকেই গুঁড়িয়ে দিয়ে ফরাসি লিগ কাপের কোয়ার্টার-ফাইনালে উঠলো নেইমারকে ছাড়া খেলতে নামা টানা চারবারের চ্যাম্পিয়নরা।

বুধবার রাতে স্ট্রাসবুর্গকে ৪-২ গোলে হারিয়ে ফরাসি লিগ কাপের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়নরা।

দলের সেরা তারকা নেইমার বিশ্রামে ছিলেন বটে, তারপরও স্ট্রাসবুর্গের বিপক্ষে খুনে ফুটবলই খেলেছে পিএসজি। বলের দখল নিজেদের কাছে রেখে আক্রমণের পর আক্রমণ করে গেছে ফ্রান্সের জায়ান্ট ক্লাবটি।

ম্যাচের দ্বাদশ মিনিটে ডি’মারিয়ার ক্রস বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন স্ট্রাসবুর্গ ডিফেন্ডার ইওয়ানে। ২৫ মিনিটে ডি’মারিয়া গোল করে পিএসজিকে ২-০ তে এগিয়ে নেন।

পরে ৩৬ মিনিটে একটি গোল পরিশোধ করে দেয় স্ট্রাসবুর্গ। ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

বিরতি থেকে ফিরে আরো দুই গোল করেছে উনাই এমেরির ছাত্ররা। ৬২ মিনিটে দানি আলভেজের গোলে ৩-১ ব্যব্যবধানে এগিয়ে যায় পিএসজি। ৭৮ মিনিটে গোল করে পিএসজিকে ৪-১ গোলে এগিয়ে নেন ইউলিয়ান ড্রাক্সলার।

পিএসজির জয় তখনই নিশ্চিত হয়েছিল। ম্যাচের ৮৮ মিনিটে স্ট্রাসবুর্গ ফরোয়ার্ড ব্লাইয়াক একটি গোল করে হারের ব্যবধান কেবল কমাতে পেরেছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here