বিরাট কোহলির সঙ্গে সদ্য সদ্য বিয়ে হয়েছে তাঁর। সাতপাকে বাঁধা পড়ার পর এখন অপেক্ষা বিরুশকার গ্র্যান্ড রিসেপশনের। বিয়ে মিটতেই ভারতের এই ‘পাওয়ার কাপল’ ইতিমধ্যে অভিনন্দনের বন্যায় ভেসে গিয়েছেন। করণ জহর থেকে কাজল কিংবা শাহরুখ কেউ বাদ যাননি বিরুশকাকে অভিনন্দন জানানোর ক্ষেত্রে। এমনকী, অনুশকার এক্স বয়ফ্রেন্ড রণবীর সিং-ও তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন।

বিরাটের আগে রণবীর সিং-এর সঙ্গেই ডেট করতেন অনুশকা। ‘ব্যান্ড বাজা বরাত’-এর সময়ে ওই তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু, রণবীর সিং-এরও আগে অনুশকার জীবনে কে ছিলেন জানেন?

রিপোর্টে প্রকাশ, রণবীর সিং-এর আগে জোয়েব ইউসুফ নামে এক মডেলের সঙ্গে সম্পর্ক ছিল অনুশকার। ক্যারিয়ার শুরুর দিকেই এই সম্পর্কের শুরু। তাঁদের দু’জনকে একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে। বেঙ্গালুরু থেকে মুম্বইতে আসার পর ইউসুফের সঙ্গে নাকি ‘লিভ ইন’ও শুরু করেন অনুশকা শর্মা। ২ বছর তাঁরা একসঙ্গে থাকেন। এরপর ‘রব নে বানাদি জড়ি’-তে শাহরুখের বিপরীতে বলিউডে ডেবিউ করেন অনুশকা শর্মা। তখন থেকেই হু হু করে চড়তে শুরু করে অনুশকা শর্মার ক্যারিয়ারের গ্রাফ।

এরপর ‘ব্যান্ড বাজা বরাত’-এর সময় রণবীর সিং-এর সঙ্গে সম্পর্কে জড়ান অনুশকা শর্মা। সেই সম্পর্কেও ছেদ পড়ে। এরপর বিরাট আসেন তাঁর জীবনে। রণবীর সিং-এর সঙ্গে সম্পর্কে জড়ান বলিউড ডিভা দীপিকা পাডুকনও। কিন্তু কালের প্রবাহে ক্রমশ রূপালী পর্দা থেকে হারিয়ে গিয়েছেন জোয়েব ইউসুফ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here