বলিউড বাদশাহ ভক্তদের মন জয় করেছিলেন তিনি ‘ডন’দিয়ে।সেই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার বিপরীতে ছিলেন কিং খ্যাত শাহরুখ খান। দুজনের জুটিকে বেশ ভালভাবেই নিয়েছিলো বলিউডের সিনেমাপাগল দর্শক।

এবার আরও একবার তারা একসঙ্গে হাজির হচ্ছেন রুপালি পর্দায়। ভারতের মহাকাশ নায়ক বলে খ্যাত রাকেশ শর্মার জীবন নিয়ে ছবি তৈরি হচ্ছে বি-টাউনে। আর সে ছবিতেই শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

তবে এর আগে শোনা গিয়েছিলো মহাকাশচারী রাকেশের ভূমিকায় ছবিটিতে অভিনয় করবেন আমির খান। কিন্তু শিডিউল না থাকায় তিনি কাজটি করতে অসম্মতি জানিয়েছিলেন। এরপর ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাহরুখকেই নিশ্চিত করেছে। সিনেমার পরিচালক মহেশ মাথাইয়ের বরাতে সেই কথাই জানালো ভারতীয় গণমাধ্যম।

অন্য খবর,হলো রাকেশের স্ত্রীর চরিত্রে প্রিয়াঙ্কার পরিবর্তে দীপিকা পাড়ুকোনকে চাইছেন কিং খান। সেজন্য নাকি তিনি বেশ কলকাঠিও নাড়ছেন। শাহরুখের ইচ্ছে ‘ওম শান্তি’ জুটি আবারও বলিউড বাজিমাত করুক।

তাছাড়া এই কথা কে না জানে, শাহরুখের পছন্দে সবসময়ই এগিয়ে দীপিকা। তবে ছবিটির কর্তৃপক্ষ শাহরুখকে বোঝানোর চেষ্টা করছেন প্রিয়াঙ্কাই হবে এই চরিত্রে বেস্ট। এখন দেখা যাক, শেষ অবধি নায়িকার সিদ্ধান্ত কোথায় গিয়ে ঠেকে শাহরুখের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here