নিজের প্রথম ম্যাচ খেলা হয়নি তামিম ইকবালের। দ্বিতীয় ম্যাচে নেমেই ম্যাচসেরার তকমা লুফে নিলেন এই ড্যাশিং ওপেনার। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টিম শ্রীলঙ্কার বিপক্ষে পাখতুনসের হয়ে করেছেন ২৭ বলে অপরাজিত ৫৬ রান। ৫ চার ও ৪ ছয়ে এমন ঝকঝকে ইনিংসটি সাজিয়েছেন তামিম। তার স্ট্রাইক রেট ২০৭.৪০।

তামিমের দিনে ২৭ রানে জিতল তার দলও। নির্ধারিত ১০ ওভারে ৬ উইকেটে ১১১ রান সংগ্রহ করে পাখতুনস। জবাবে ৭ উইকেটে ৮৪ রানেই থেমে যায় টিম শ্রীলঙ্কা। এ নিয়ে টানা দুই জয় ঘরে তুলল তামিম ইকবালের দল পাখতুনস। ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন তামিম।

শুরুতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় পাখতুনস। আর নেমেই হাত খুলে খেলতে থাকেন তামিম। সঙ্গীরা সেভাবে থিতু হতে না পারলে দলের ইনিংসকে তামিম সমৃদ্ধ করেছেন একাই। চার ছয় মেরে ২৭ বলে অপরাজিত ছিলেন ৫৬ রানে। যাতে ছিল ৫টি চার ও ৪টি ছয়।

এছাড়া আহমেদ শেহজাদ ২৪ রান করে ফিরেছেন। নিয়মিত বিরতিতে উইকেট পড়লেও টিকে ছিলেন শুধু তামিম। অবশেষে ৬ উইকেট হারিয়ে ১১১ রানের সংগ্রহ পায় পাখতুনস।

জবাবে খেলতে নেমে ছোট এই পরিসরের খেলাতে সেভাবে দাঁড়াতেই পারেনি টিম শ্রীলঙ্কা। ৭ উইকেট হারিয়ে তুলতে পারে ৮৪ রান। পাখতুনসের পক্ষে ১ ওভারে ৬ রান দিয়ে সর্বোচ্চ ২ উইকেট নিয়ে সফল বোলার ছিলেন লিয়াম ডসন। ম্যাচসেরা হন তামিম ইকবাল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here