নতুন একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন শাকিব-বুবলী। আপাদত সিনেমাটির নাম রাখা হয়েছে ‘সুপার হিরো’। ইতিমধ্যে ‘সুপার হিরো’ সিনেমাতে অফিসিয়ালি চুক্তিবদ্ধ হয়েছেন এই তারকা জুটি।

জানা গেছে, বাংলাদেশের নামি প্রযোজনা প্রতিষ্ঠান ‘হার্টবিট কথাচিত্র’ একসঙ্গে কয়েকটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছে। এরমধ্যে একটি সিনেমাতে থাকছেন শাকিব খান ও শবনম বুবলী।

‘সুপার হিরো’ সিনেমার বেশিরভাগ শুটিং হবে ক্যাঙ্গারুর দেশ অস্ট্রেলিয়ায়। এটি নির্মাণ করবেন ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘মুসাফির’ সিনেমার নির্মাতা আশিকুর রহমান। বর্তমানে নির্মাতা অবস্থান করছেন অস্ট্রেলিয়ায়।

আশিকুর রহমান বলেন, ‘অল্প কিছুদিনের মধ্যে শুটিং শুরু করবো। প্রাথমিকভাবে সিনেমার নামকরণ করা হয়েছে ‘সুপার হিরো’। তবে নাম পরিবর্তন হতে পারে।’

হার্টবিট কথাচিত্র সূত্রে জানা গেছে, আগামী ২৪ ডিসেম্বর অস্ট্রেলিয়ায় যাবেন শাকিব-বুবলী। সেখানে শুরু হবে শুটিং। দেশটির বিভিন্ন লোকেশনে ছবির শুটিং করা হবে। এরই মধ্যে শুটিংয়ের জন্য তোড়জোড় চলছে নির্মাতা, কলাকুশলীদের মধ্যে।

জানা যায়, শাকিব খান এখন ‘নোলক’ সিনেমার শুটিং করছেন হায়দ্রাবাদে। শুটিং সেরে দেশে ফিরবেন ২২ ডিসেম্বর। এরপর উড়াল দেবেন অস্ট্রেলিয়া।

খোঁজ নিয়ে জানা গেছে, ‘সুপার হিরো’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এটি নির্মিত হবে অ্যাকশন থ্রিলারধর্মী গল্পে। সিনেমাতে আরো অভিনয় করবেন তারিক আনাম খান, শম্পা রেজা, ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here