দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রে খলনায়ক জিসান চরিত্রে অভিনয় করে দারুণ সাড়া ফেলেন তাসকিন রহমান। ছবির নায়কের চেয়ে ভিলেন তাসকিনকে নিয়েই বেশি আলোচনা শুরু হয়। ছবিটি দেখার পর অনেক তরুণী তাকে স্বপ্নের নায়ক হিসেবে আখ্যায়িত করেন। যা ঢাকাই চলচ্চিত্রে বিরল একটি ঘটনা।

এবার মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন এই তরুণ অভিনেতা। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিটিতে জেমি নামের একটি চরিত্রে দেখা যাবে তাকে।

এ প্রসঙ্গে মোস্তফা কামাল রাজ বলেন, ‘জেমি চরিত্রটা তাসকিনকে চিন্তা করেই লিখেছি। ছেলেটা রোমিও। মেয়েদের পটাতে তার জুড়ি নেই। এমন একটা চরিত্রে তাসকিনের মতো সুদর্শন একজনকে প্রয়োজন ছিল। আমার বিশ্বাস, ভিলেনের পর রোমিও হিসেবে তাসকিন দর্শকের হৃদয় জয় করবে।’

ছবিটিতে তাসকিনের সহশিল্পী হিসেবে কারা অভিনয় করবেন তা এখনই বলতে চাননি নির্মাতা। ঢাকা অ্যাটাক ছাড়াও তাসকিন অভিনয় করেছেন ‘মৃত্যুপুরী’, ‘আদি’, ‘অপারেশন অগ্নিপথ’ নামের আরো তিনটি সিনেমায়। তাসকিন এখন অস্ট্রেলিয়ায় রয়েছেন। আগামী জানুয়ারির প্রথম সপ্তাহে ঢাকায় আসবেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here