মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে রিয়াল মাদ্রিদকে হারাবে সতীর্থরা। যা হবে বড় দিনে বার্সেলোনার সবচেয়ে বড় উপহার। এমনটায় ইচ্ছা লিওনেল মেসির।

আগামী শনিবার সান্তিয়াগো বার্ন্যাবুতে রিয়ালের আতিথ্য নেবে বার্সেলোনা। প্রতিপক্ষের মাঠে জয়, এর চেয়ে বড় দিনের আর বড় কি উপহার হবে পারে। ঠিক সেটায় ভক্তদের দিতে চায় কাতালানরা। এ নিয়ে মেসি বলেন, ‘এটা অবশ্যই আমাদের জন্য একটা স্পেশাল ম্যাচ। আর সবচেয়ে বড় কথা হল রিয়ালের মাঠে জেতাটা হবে আরও দারুণ কিছু।’

তিনি আরও বলেন, ‘চলতি মৌসুমে এখনও অনেক খেলায় বাকি। কিন্তু আমরা যদি এ ম্যাচটা জিততে পারি, তবে বড় দিন উদযাপনের সঙ্গে বছরের শেষটাও হবে দারুণ।’

বড় দিনের আগে রিয়ালের বিপক্ষে জেতার ইচ্ছেটা মেসি জানিয়েছেন পিচিচি পুরস্কার অনুষ্ঠানে। ২০১৬-১৭ মৌসুমে সর্বোচ্চ গোল দাতার স্বীকৃতি হিসেবে এ পুরস্কারটি এবার জিতেছেন তিনি।

লা লিগায় এখন পর্যন্ত রিয়ালের চেয়ে ১১ পয়েন্ট বেশি নিয়ে টেবিলের শীর্ষে বার্সেলোনা। অন্যদিকে অ্যাথলেটিকো মাদ্রিদ রয়েছে কাতালানদের চেয়ে ৬ পয়েন্ট পেছনে থেকে টেবিলে দুইয়ে। ৩১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চারে রিয়াল। যেখানে বার্সার পয়েন্ট ৪২। চিরপ্রতিদ্বন্দ্বিদের সঙ্গে ব্যবধানটা আরও বাড়াতে চান কাতালানরা। সেটা আসন্ন এল ক্ল্যাসিকো জিতেই।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here