সড়ক দুর্ঘটনায় আহত গাইবান্ধার সুন্দরগঞ্জের সরকার দলীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদ চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

উল্লেখ্য গত ১৮ নভেম্বর টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাংসদ গোলাম মোস্তফা আহমেদ। ওইদিন বিকেলে জেলার দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত সাংসদকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকায় পাঠানো হয়।

টাঙ্গাইলের পুলিশের বিশেষ শাখার ডিআই (ওয়ান) হারেস আলি জানিয়েছিলেন, সাংসদকে বহনকারী মাইক্রোবাসটি ঢাকা থেকে গাইবান্ধা যাচ্ছিল। গাড়িটি নাটিয়াপাড়ায় পৌঁছানোর পর বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাসের সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সাংসদ ও ওই মাইক্রোবাসের অপর তিন আরোহী (চালকসহ) আহত হন। এরপর আহত ব্যক্তিদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক শহীদুল্লাহ কায়সার জানিয়েছিলেন, সাংসদের মাথায় গুরুতর আঘাত লেগেছে। ধারণা করা হচ্ছে, মস্তিষ্কে রক্তক্ষরণ হচ্ছে। তাকে দ্রুত ঢাকায় পাঠানো প্রয়োজন।

সাংসদের সঙ্গে থাকা সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল করিম, ব্যক্তিগত কর্মকর্তা রিপন ও চালক মঞ্জু মিয়া এখনও হাসপাতালে ভর্তি আছেন। তবে তারা আশঙ্কামুক্ত বলে চিকিৎসকেরা জানান।

পরে দুর্ঘটনার খবর পেয়ে টাঙ্গাইল-৫ আসনের সাংসদ সানোয়ার হোসেন, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার মাহবুব আলম হাসপাতালে ছুটে আসেন। পরে পুলিশ যাত্রীবাহী বাসটিকে আটক করে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here