পরিচালক বদরুল আনাম সৌদের প্রথম ছবি ‘গহীন বালুচর’ ২৯ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। নির্মাতা জানান, দেশের বিভিন্ন হল মালিকের সঙ্গে আলোচনা হচ্ছে। শুরুতে ৩০ থেকে ৩৫টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা তাঁদের। সেভাবেই সব কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। ২০ অক্টোবর ছবিটি মুক্তির কথা থাকলেও ওই দিন মুক্তি পায়নি।

পরিচালক তখন জানিয়েছিলেন, ‘ঢাকা অ্যাটাক’ ছবির জন্য এমন সিদ্ধান্ত নিতে হয়েছে। বদরুল আনাম সৌদ বলেছিলেন, ‘“ঢাকা অ্যাটাক” ছবিটি বিভিন্ন প্রেক্ষাগৃহে চলছে, আর ছবিটি দর্শক যথেষ্ট আগ্রহ নিয়ে দেখছেন। আমি মনে করি, দর্শকদের প্রতি সম্মান দেখানো উচিত। যদি “ঢাকা অ্যাটাক” ছবিটি মোটামুটি ব্যবসা করত, তাহলে দ্বিতীয় কিছু না ভেবেই আমি “গহীন বালুচর” মুক্তি দিতাম। কিন্তু “ঢাকা অ্যাটাক” খুবই হিট। এ ব্যাপারটিও দেখতে হবে।’

‘গহীন বালুচর’ ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। এই ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে নীলাঞ্জনা নীলা, আবু হুরায়রা তানভীর ও জান্নাতুন নূর মুনের। আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জা, জিতু আহসান, আফরোজা বানু, শাহাদাৎ হোসেন ও রুনা খান। সরকারি অনুদানপ্রাপ্ত ‘গহীন বালুচর’ ছবিটি প্রযোজনা করছে সাতকাহন ও ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here