ম্যানচেস্টার সিটিকে আটকে দিয়েছিল লেস্টার সিটি। মঙ্গলবার রাতে কারাবাও কাপের কোয়ার্টার ফাইনালে জিততে ম্যানচেস্টার সিটিকে পেনাল্টি শুটআউট পর্যন্ত অপেক্ষা করতে হয়। নির্ধারিত সময় এবং অতিরিক্ত সময়ে খেলা শেষ হয় ১-১ গোলে। পরে টাইব্রেকারে ৪-১ গোল জয়ী হয় পেপ গার্দিওলার দল। ২৬ মিনিটের সময়  বারনার্ডো সিলভার গোলে এগিয়ে যায় ম্যানসিটি। কিন্ত নিজেদের মাঠে লড়াই চালিয়ে যেতে থাকে ২০১৫-১৬ মৌসুমে বিস্ময় সৃষ্টি করা লেস্টার সিটি।

শেষ পর্যন্ত যোগ হওয়া সময়ের ৭ম মিনিটে পেনাল্টি থেকে গোল করে সমতা ফেরান জেমি ভার্ডি।

টাইব্রেকারে অসামান্য নৈপুণ্য দেখান গোলরক্ষক ক্লদিও ব্রাভো। এই প্রতিযোগিতায় আগের খেলায় উলভসের বিপক্ষে দুটি পেনাল্টি রক্ষা করা ব্রাভো এবার ফিরিয়ে দেন রিয়াদ মাহরেজের শট। এরপর জেমি ভার্ডির শট পোস্টে লেগে ফিরে গেলে জিতে যায় ম্যানচেস্টার সিটি। আর এতে কারাবাও কাপের সেমিফাইনালে উঠে যায় প্রিমিয়ার লীগে শিরোপার সৌরভ পাওয়া ম্যানসিটি।

খেলা শেষে এমন জয়ের পর গার্দিওলা বলেন, আই অ্যাম সো সো সো সো হ্যাপি।

বুধবার ওয়েস্ট হ্যামকে ১-০ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠেছে আর্সেনালও। ৪২ মিনিটে একমাত্র গোলটি করেন ওয়েলবেক। সেমিফাইনালে কে কার বিপক্ষে খেলবে তা জানা যাবে আজকের দুই কোয়ার্টার ফাইনাল শেষে। আজ চেলসি খেলবে বোর্নমাউথের বিপক্ষে আর ম্যানচেস্টার ইউনাইটেড খেলবে ব্রিস্টল সিটির বিপক্ষে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here