নায়িকা হিসেবে পূজা চেরির অভিষেক হচ্ছে একসঙ্গে দুই বাংলায়। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে তার প্রথম ছবি ‌‘নূর জাহান’ মুক্তি পাচ্ছে ১৬ ফেব্রুয়ারি বাংলাদেশ ও কলকাতার শতাধিক প্রেক্ষাগৃহে। খবরটি নিশ্চিত করেছে জাজ মাল্টিমিডিয়া।

মডেল ও শিশুশিল্পী হিসেবে পরিচিত মুখ পূজা। নায়িকা হিসেবে তার প্রথম ছবি ‘পোড়ামন-টু’ হলেও যৌথ প্রযোজনার ‘নূর জাহান’ এর কাজ শেষ হয়েছে আগেই। সে হিসেবে নায়িকারূপে পূজা চেরির প্রথম ছবি মুক্তি পাচ্ছে ‘নূর জাহান’। ভারতের অভিমন্যু মুখার্জি পরিচালিত এই ছবিতে তার নায়ক হিসেবে আছেন কলকাতার আদৃত। ছবিটি প্রযোজনা করেছেন ভারতের রাজ চক্রবর্তী এবং বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া।

পূজা চেরি বলেন, ‘দুই কিশোর-কিশোরীর হৃদয়ছোঁয়া প্রেমের গল্প থাকছে এখানে। একটা মেয়ে একটা ছেলের জীবনে কী পরিবর্তন নিয়ে আসতে পারে সেটাই দেখা যাবে ছবির গল্পে।’

পূজা জানান, ‘নূরজাহান’ ছবির নূর চরিত্রে আদৃত এবং জাহান চরিত্রে অভিনয় করেছেন তিনি।

পূজা চেরিনায়িকা হিসেবে প্রথম ছবি প্রসঙ্গে পূজা বলেন, ‘‘কলকাতা ও বাংলাদেশ মিলিয়ে বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। কিন্তু ‘নূর জাহান’ মুক্তির আগে নতুন কিছু করতে চাই না। এই ছবির ফলাফলের ওপর নির্ভর করছে আমার ভবিষ্যৎ পরিকল্পনা। ডাবিংয়ের সময় ছবিটি দেখে প্রযোজক ও পরিচালক আমার অভিনয়ের প্রশংসা করেছেন। আশা করছি, দর্শকরাও উপভোগ করবেন।’’

প্রসঙ্গত, ২০১৬ সালের মারাঠি ব্লকবাস্টার ছবি ‘সাইরাত’। যে ছবির মাধ্যমে একেবারে আনকোরা জুটি আকাশ-রিংকু দেশব্যাপী জনপ্রিয় হয়। এ ছবিটি দেখেই স্বয়ং আমির খান পরিচালকের সঙ্গে দেখা করেছেন। সেই ছবিটির বাংলা সংস্করণ হিসেবে নির্মিত হলো ‘নূর জাহান’।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here