সানি লিওনির পরই নাম এসেছে আরশি খানের। চলতি বছর গুগলে ভারতে যাদের সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে তার মধ্যে, গতবারের মতো এবারও শীর্ষে ছিলেন সানিল লিওনি। তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছেন বিগ বস রিয়্যালিটি শো’র প্রতিযোগী আরশি খান। বলিউডে খ্যাতনামা অসংখ্য তারকার মধ্যে আরশির উঠে আসায় অনেকে বিস্মিত হয়েছেন।

বিগ বস রিয়্যালিটি শোতে আরশি আলোচিত হলেও মূলত পাকিস্তানের তারকা ক্রিকেটার শাহিদ আফ্রিদির সাথে তার সম্পর্কের কথা প্রকাশ করার পর থেকেই মানুষ তার সম্পর্কে খোঁজ খবর নিতে শুরু করেন।  আরশি খান হচ্ছেন একজন ভারতীয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী। তিনি আফগানিস্তানে জন্মগ্রহণ করেন, কিন্তু পরবর্তীতে তার পরিবার ভারতে স্থানান্তরিত হয়।

২০১৪ সালে আরশি খান মিস গ্লোরি আর্থ জয়লাভ করেন এবং মিস বিকিনি অনলাইন প্রতিযোগিতার চূড়ান্ত প্রতিযোগী ছিলেন।  তিনি ভারতের প্রথম ফোরডি চলচ্চিত্র দ্য লাস্ট অ্যাম্পেরর এবং মাল্লি মিশটু নামে একটি তামিল চলচ্চিত্রে অভিনয় করেছেন। আরশি খান তার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিতর্কিত কর্মকান্ডের জন্য অধিক পরিচিত। সম্প্রতি তিনি আইনি সমস্যায় জড়িয়ে নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন।

ভারতীয় পত্রিকার খবরে বলা হয়েছে, সে দেশের জলন্ধর ম্যাজিস্ট্রেট কোর্ট থেকে আরশির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। গত তিন মাস ধরে একটি মামলায় আদালতে হাজিরা না দেয়ার কারণে তার বিরুদ্ধে ওই ব্যবস্থা নেয়া হয়েছে।

আরশির মুখপাত্র ফ্লায়ন রেমেডিয়স সংবাদমাধ্যমে বলেন, ‘অক্টোবরের শুরু থেকেই বিগ বসের ঘরে রয়েছেন আরশি। এজন্য তিনি আদালতে হাজির হতে পারেননি। আরশির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা বাতিল হয়নি। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত তাকে সময় দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয়া হয়েছে আরশিকে।’

প্রসঙ্গত, ভারতে এ বছর সবচেয়ে বেশি খোঁজা হয়েছে এমন ১০ জন ব্যক্তির তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন হরিয়ানার গায়িকা ও নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী।  তালিকায় এরপর আছেন- যথাক্রমে বিদ্যা ভক্স, দিশা পাটনি, সুনীল গ্রোভার, শিল্পা শিন্ডে, বান্ডাগি কাল্রা, সাগরিকা ঘটক ও রানা ডাজ্ঞুবতী

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here