ইতালি থেকে দেশে ফিরেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে দেখা করেছেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। বুধবার প্রধানমন্ত্রীর সাথে দেখা করেন এই নব দম্পতি। ইতালির তাস্কানিতে গত ১১ ডিসেম্বর বিরাট কোহলি-আনুশকা শর্মার স্বপ্নের বিয়ে দেখেছেন ভক্তরা। আজ বৃহস্পতিবার ২১ এবং মঙ্গলবার ২৬ ডিসেম্বর দিল্লি এবং মুম্বাইতে রিসেপশন পার্টি দেবেন দম্পতি।

তার আগে এ দিন প্রধানমন্ত্রীর সাথে তারা দেখা করেন। বেশ কিছুক্ষণ মোদির সাথে কথা বলেন। সূত্রের খবর, নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদির হাতে উপহার তুলে দেন বিরাট-আনুশকা। প্রধানমন্ত্রীর দপ্তর থেকে টুইট করে এই সাক্ষাতের খবর নিশ্চিত করা হয়েছে।

এদিকে, আনুশকা-বিরাট কেন ভারত রেখে ইতালিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন সেই প্রশ্ন নিয়ে কানাঘুষা এখনো শেষ হয়নি। আনুশকা ও বিরাট দুজনেই নিজ নিজ ক্ষেত্রে অত্যন্ত জনপ্রিয়। তাদের সম্পর্কের প্রথম দিন থেকেই আনুশকা ও বিরাট তাদের সম্পর্কটিকে সকলের চোখের আড়ালে রাখতে চেয়েছিলেন। বিভিন্ন সামাজিক মাধ্যমে তাদের বিয়ে সংক্রান্ত খবর ছড়িয়ে যাওয়ার পর  তাদের ফ্যানেদের মনে অনেক জল্পনাকল্পনা চললেও বিরাট বা আনুশকা কেউই এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

এর কারণ হলো, আনুশকা-বিরাট কখনোই চাননি, তাদের বিয়েতে দুজনের পরিবারের বাইরের কোনো সদস্য উপস্থিত থাকুক। তাই তারা ইতালির এক রিসর্টে দুজনের পরিবারের সবার উপস্থিতিতে তাদের বিয়ে সংক্রান্ত সমস্ত নিয়ম সারেন। এই রিসর্টটি ইতালির এক গ্রামে অবস্থিত।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here