ক্রিকেট আর শোবিজ। ভারতে এই দুই অঙ্গনে যে দুজন মানুষ রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে তারা এখন নবদম্পত্তি। ইতালিতে বিয়ের মূল আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পর বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লির তাজ হোটেলের ডিপ্লোম্যাটিক এনক্লেভ দরবার অনুষ্ঠিত হয়ে গেল বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিবাহত্তোর সংববর্ধনা। এতে হঠাৎ উপস্থিত হয়ে চমকে দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

শুধুমাত্র আমন্ত্রিতদের জন্য ছিল এই আয়োজন। এতে নরেন্দ্র মোদি উপস্থিত থাকবেন কিনা সেটা নিয়ে ছিল অনিশ্চয়তা। গত বুধবার বিরাট-আনুশকা প্রধানমন্ত্রীকে দাওয়াত করেন। সবাইকে চমকে দিয়ে সেই দাওয়াত রাখতে অনুষ্ঠানে হাজির হন মোদি। এই অনুষ্ঠানে নরেন্দ্র মোদি উপস্থিত থাকবেন বলে কঠোর নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়। এছাড়াও অর্থমন্ত্রী অরুণ জেটলি, অ্যাক্টিং বিসিসিআই প্রেসিডেন্ট সি কে খান্না, আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লাসহ বিভিন্ন দেশের কূটনীতিকেরাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা সিল্কের শেরওয়ানি পরেছিলেন বিরাট কোহলি। তাতে ১৮ ক্যারেটের সোনার বোতাম ছিল। সাথে মানানসই সিল্কের ব্রোকেড চুড়িদার। কাঁধে স্টাইল করে রাখা পশমিনা শাল। পাঞ্জাবের মেয়ে আনুশকা শর্মা সেজেছিলেন বাঙালি কনের বেশে। পরেছিলেন লাল রঙের বেনারসি শাড়ির ডিজাইন করেছেন বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। পরিবারের পক্ষ থেকে ছিলেন আনুশকার বাবা অবসরপ্রাপ্ত কর্নেল অজয় শর্মা। আমন্ত্রিতদের তালিকায় ছিলেন কপিল দেব, বীরেন্দ্র শেবাগ, যুবরাজ সিং, সুরেশ রায়না ও আশীষ নেহরা।

আগামী ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে বলিউড ও ক্রিকেট জগতের মানুষদের নিয়ে আরেকটি জমকালো বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে। বিরাটের পক্ষ থেকে এ অনুষ্ঠানের কার্ড সবার আগে পাঠানো হয়েছে ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকারের বাসায়, আর আনুশকা প্রথম কার্ডটি পাঠিয়েছেন শাহরুখ খানকে। গত ১১ ডিসেম্বর সকালে ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে বিরাট কোহলির সাথে গাঁটছড়া বাঁধেন আনুশকা শর্মা।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here