কণ্ঠশিল্পী-সুরকার-সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ এক যুগেরও বেশি সময় ধরে বাংলা গানকে নতুন মাত্রা দিয়ে যাচ্ছেন। সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদিরও এক দশক ধরে শ্রোতাপ্রিয় সব গান উপহার দিয়ে যাচ্ছেন। দুজনের বন্ধুত্বের কথা সবারই জানা। হাবিব-ফুয়াদ বন্ধু যুগল এবার এক হলেন একটি গানে! প্রথমবারের মতো ফুয়াদের সংগীতে গেয়েছেন হাবিব ওয়াহিদ। ‘চলো না’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন আসিফ ইকবাল। তিনিও এই প্রথম হাবিবের জন্য গান লিখলেন।

এই গানটির ভিডিও নির্মাণ করবেন তানিম রহমান অংশু। আগামি ২৬ ও ২৭ ডিসেম্বর শ্রীলঙ্কায় ভিডিওটির শুটিং হবে। এতে হাবিবের সাথে মডেল হবেন শার্লিনা হোসেন। নতুন বছরের অন্যতম আকর্ষণ হিসেবে এই গান ও মিউজিক ভিডিও প্রকাশ হবে।

এ প্রসঙ্গে ফুয়াদ আল মুক্তাদির বলেন, ‘প্রথমবারের মতো হাবিবের সাথে কাজ করার অভিজ্ঞতা দুর্দান্ত। এমন না যে হাবিব সুর করার পর আমি শুধু মিউজিক করেছি। সুর শুরু থেকে শেষ করা পর্যন্ত ও আমার সাথে শেয়ার করেছে। আমিও তার সাথে কথা বলে, ধারণা শেয়ার করে মিউজিক করেছি। মানে একেবারে রিয়েল কোলাবরেশন যেটাকে বলা হয়। যারা ইডিএম পছন্দ করেন তাদের এ গান ভাল লাগবে, আবার যারা হারানো দিনের গান পছন্দ করেন তাদেরও ভালো লাগবে। আমাদের গানের নিয়মিত শ্রোতারাও এ গান এনজয় করবেন।’

আসিফ ইকবাল বলেন, ‘হাবিব ও ফুয়াদের কাজ নিয়ে নতুন করে বলার কিছু নেই। অসাধারণ সব সৃষ্টির মাধ্যমে তারা শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। এবার তাঁদের সঙ্গে গান করেছি। কাজের অভিজ্ঞতা চমৎকার। আশাকরি গানটি সবার ভালো লাগবে।’ হাবিব ওয়াহিদও গানটি নিয়ে অনেক আশাবাদী।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here