সার্জিও আগুয়েরো গোল করলেন দুটি। সতীর্থের দিয়ে কারালেন একটি। তাতেই বোর্নমাউথকে ৪-০ গোলে হারিয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি। এ নিয়ে টানা ১৭তম ম্যাচে অপরাজিত থেকে ইংলিশ প্রিমিয়ার লিগের টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করলো পেপ গার্দিওয়ালার শিষ্যরা।

ইতিহাদ স্টেডিয়ামে বোর্নমাউথের বিপক্ষে আরেকটি দাপুটে জয় পেলো ম্যানসিটি। লক্ষ্যে ৫টি শট নিয়ে চারটিতেই সফল তারা। ২৭ মিনিটে আগুয়েরোর গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে সিটিজেনরা। বিরতির পর দলের তৃতীয় গোলও এসেছে তার লক্ষ্যভেদী শটে। ৭৯ মিনিটে গোল করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। মাঝে ৫৩ মিনিটে রহিম স্টারলিং করেন ম্যানসিটির দ্বিতীয় গোল। ৮৫ মিনিটে চার নম্বর গোল করেন দানিলো। এনিয়ে এ বছরে তাদের গোলসংখ্যা হলো ১০১টি।

আগের ম্যাচে চেলসিকে হতাশ করেছে এভারটন। কোচ হিসেবে স্যাম অ্যালারডাইসকে নিয়োগ দেওয়ার পর থেকে হারেনি এভারটন। প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নও পারলো না তাদের বিপক্ষে জিততে। গুডিসন পার্কে শনিবার চেলসিকে রুখে দিয়েছে তারা।

অ্যালারডাইসের অধীনে ছয় ম্যাচের সবগুলো অজেয় থাকলো এভারটন। চার জয়ের সঙ্গে দুটি ড্র করে পয়েন্ট টেবিলের ৯ নম্বরে তারা। ১৯ ম্যাচে ২৬ পয়েন্ট তাদের। লিগের হোম ম্যাচে ছয় বছরে প্রথমবার প্রতিপক্ষের গোলপোস্টে একটিও শট নেয়নি এভারটন। বরং রক্ষণব্যুহ তৈরি করে চেলসিকে ৮ বার লক্ষ্যভ্রষ্ট করতে পেরেই খুশী তারা।

১৯ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে তিন নম্বরেই থাকলো চেলসি। ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা ম্যানসিটির সঙ্গে তাদের ব্যবধান বেড়ে দাড়ালো ১৬ পয়েন্টের। আর এক ম্যাচ কম খেলে দ্বিতীয় স্থানে থাকা ম্যানইউর সঙ্গে ম্যানসিটির ব্যবধান এখন ১৪ পয়েন্টের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here