ঘটা করে চীনের অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে ছবি করলেও তেমনভাবে জ্বলে উঠতে পারেনি সল্লু ভাইয়ের ‘টিউবলাইট’। উল্টো মহারাষ্ট্রের ফিল্ম পরিবেশকদের ৩০ কোটিরও বেশি রুপি ক্ষতিপূরণ দিয়েছিলেন সালমান। তবে ক্যাটরিনার সঙ্গে জুটি বেঁধে এই ছবিটি দিয়ে জানান দিলেন লাভ-লোকসান সব সময়েরই সম্ভাবনার জায়গা।

বছর শেষে ‘টাইগার জিন্দা হ্যায়’র চমক নিয়ে বলিউড বক্স অফিসে বেশ বাজিমাৎ করে ফেলেছেন সালমান খান। দেশটির প্রায় ৪ হাজার ৬০০ পর্দায় মুক্তি পেয়েছে ছবিটি। এছাড়াও বিদেশের প্রায় ১১০০ হলে মুক্তি পেয়েছে বলে কইমই ডটকম থেকে জানা গেছে। আর মুক্তির প্রথম দিনেই প্রায় ৪০ কোটি রুপির মতো ঘরে তুলেছে। দেড়শো কোটি টাকা বাজেটের সিনেমাটি খুব দ্রুতই ১০০ কোটির ক্লাবে ঢুকতে যাচ্ছে বলে অনুমান করছেন সমালোকরা।

২০১৫-এ ইরাকে ঘটে যাওয়া একটি সত্য ঘটনার ওপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্যটি। ২৫ জন ভারতীয় নার্সকে অপহরণ করা হয়। তাদের উদ্ধারের টানটান গল্প নিয়েই মুক্তি পেয়েছে ‘এক থা টাইগার’ ছবির সিকুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’। টানটান অ্যাকশান আর সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে রসায়ন বেশ ভালোই দর্শক টানছে বলেও প্রতিবেদনে জানা গেছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here