ট্রিজার প্রকাশের অল্প সময়ের মধ্যেই প্রকাশ হলো তরুণ তারকা মাহিম করিমের প্রথম মিউজিক ভিডিও ‘ইতনা দূর’। বাংলাদেশের কোনও মিউজিক ভিডিওর সঙ্গে টি-সিরিজের এটিই প্রথম কাজ। বুধবার ভারতের জনপ্রিয় লেবেল প্রতিষ্ঠান টি-সিরিজ থেকে প্রকাশ হয় ‘ইতনা দূর’।

এ প্রসঙ্গে মাহিম বলেন, ‘ভিডিওর কনসেপ্টটা দারুণ ছিল। ভারতীয় টি-সিরিজের সঙ্গে আমার একটি চুক্তির সুবাধে এ মিউজিক ভিডিওতে কাজ করেছি। প্রেম, রোমান্স অতঃপর বিচ্ছেদের মধ্যে নানা নাটকীয়তা। সে সঙ্গে পুরো ইউনিট অনেক শ্রম দিয়ে কাজটি শেষ করেছে। দর্শক-শ্রোতা গানটিতে নতুন স্বাদ পাবেন।

মাহিম আরও বলেন, আমি সম্ভবত প্রথম কোনও বাংলাদেশি মডেল, যার সঙ্গে টি-সিরিজ কাজ করলো। তাদের সঙ্গে চুক্তি অনুযায়ী আরও কিছু চমকপ্রদ কাজ আসবে। এমনকি বলিউডের ছবিতে কাজের ব্যাপারেও কথা চলছে। আশা করছি নতুন বছরে সুখবরটা দিতে পারবো।

‘ইতনা দূর’ গানের ভিডিওতে মাহিমের সঙ্গে মডেল হয়েছেন ভারতের পায়েলিয়া পায়েল। অনুরুদ্ধ ঘোষের কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন বাংলাদেশি বংশদ্ভূত রুম্মান চৌধুরী। গানে কণ্ঠ দিয়েছেন আবরার সিয়াম। আরচি, সন্দীপ রায় ও এহসান আরিফিন ক্যামেরায় যৌথভাবে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ইশান আরফিন নিতুল ও রুম্মান চৌধুরী।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here