আদালতে নির্দোষ প্রমাণিত হলে খালেদা জিয়া খালাস পাবেন; এ ক্ষেত্রে সরকারের পক্ষ থেকে কোন চাপ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগ আয়োজিত দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

তিনি বলেন,  আওয়ামী লীগের চাওয়ার সঙ্গে আদালতের রায়ের কোন সম্পর্ক নেই। আদালতে নির্দোষ প্রমাণিত হন আগে। আওয়ামী লীগ আদালতকে প্রভাবিত করে না। আমাদের ছাত্রলীগের ছেলেরা জেলে আছে। তাদের মৃত্যুদণ্ড পর্যন্ত হয়েছে। বিভিন্ন মামলায় এমপিরা জেলে রয়েছেন। এমপির ছেলেও জেলে রয়েছে। সুতরাং কেউ অপরাধ করলে তার শাস্তি নির্ধারণ করে আদালত। আমরা কে কী চাইলাম এটার সঙ্গে আদালতের রায়ের কোন সম্পর্ক নেই।

মন্ত্রী এ সময় সরকারের উন্নয়ন কাজ নির্মিত ভিডিও চিত্র প্রদর্শনের জন্য ডিজিটাল ডিসপ্লে উদ্বোধন করেন ও সুবিধাবঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় হাজিরা দিতে আদালতে উপস্থিত হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

খালেদা জিয়ার পক্ষে ষষ্ঠ  দিনের মতো যুক্তিতর্ক উপস্থাপন করছেন তার আইনজীবীরা। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত ও সাধারন সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here