আগামী গ্রীস্মেই রিয়াল মাদ্রিদ ছাড়তে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। এজন্য পুর্তগিজ এ ফরোয়ার্ড রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের কাছে আবেদনও করেছেন তার মুল্য নির্ধারন করতে। এমনটাই জানিয়েছে দ্য সান।

বর্তমানে রোনালদোর সাথে রিয়াল মাদ্রিদের চুক্তি রয়েছে ২০২১ সাল পর্যন্ত এবং তার রিলিজক্লজ ৮৮৭ মিলিয়ন ইউরো। দ্যা সানের রিপোর্টের বলা হয়, রোনালদোর এজেন্ট রিয়াল সভাপতির সাথে দেখা করে তাকে বিক্রির জন্য প্রস্তুতি নিতে বলেছে। একই সঙ্গে তার মুল্য নির্ধারন করার জন্য বলেছে।

চলতি মৌসুমে লিওনেল মেসি ও নেইমারের মুল্য বৃদ্ধি হলেও রোনালদোর হয়নি। এজন্য বেশ কয়েকবার রিয়াল মাদ্রিদ সভাপতির কাছে আবেদনও করেছিলেন সিআর সেভেন। কিন্তু পুর্তগিজ এ ফরোয়ার্ডের কথায় এখন পর্যন্ত শোনেননি তিনি। যে কারণে বেশ কিছুদিন ধরেই রোনালদো ও পেরেজের সাম্প্রতিক সম্পর্কে টানাটানি চলছে।

এদিকে রোনালদোর বদলিও মনে মনে ঠিক করে ফেলেছে রিয়াল। স্প্যানিশ বিভিন্ন সংবাদমাধ্যমে এমন গুঞ্জন ছড়ানোর পর থেকেই সিআর সেভেনের রাগটা বেড়েছে আরও। তাইতো পুর্তগিজ এ ফরোয়ার্ড আগামী গ্রীস্মেই সান্তিয়াগো বার্ন্যাবু ছেড়ে পাড়ি জমাতে চাচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেড অথবা পিএসজিতে।

রোনালদো যদি শেষ পর্যন্ত রিয়াল মাদ্রিদ ছেড়ে যান, তাহলে তার জায়গা নেইমারকে পেতে চাই স্প্যানিশ এ ক্লাবটি। এদিকে পিএসজিও নেইমারের রিপ্লেসমেন্ট হিসেবে চাই সিআর সেভেনকে। অন্যদিকে পুর্তগিজ ফরোয়ার্ডকে দলে ভেড়াতে অনেকদিন ধরেই অপেক্ষায় রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here