অপেক্ষার পালা শেষ। ঢালিউড সেরা নায়ক শাকিব খান ও লাস্যময়ী অভিনেত্রী বিদ্যা সিনহা মিম দীর্ঘদিন পর আবারও জুটি বেঁধে হাজির হচ্ছেন দর্শকদের সামনে। আগামী ১৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তাদের জুটির দ্বিতীয় সিনেমা ‘আমি নেতা হব’। তবে সিনেমা মুক্তির আগে রোববার রাতে ইউটিউবে প্রকাশিত হয়েছে নতুন একটি গান। ‘চুম্মা’ শিরোনামের গানটিতে শাকিব ও মিমকে পার্টি স্টাইলেই নাচতে দেখা গেছে।

গানটিতে দু’জনের উপস্থিতিই ছিলো বেশ প্রাণবন্ত। গানটি প্রকাশের সঙ্গে সঙ্গে ভক্তদের মাঝে বেশ সাড়া ফেলেছে। এর আগে সিনেমাটির প্রথম গান ‘লিপস্টিক’ মুক্তি দেওয়া হয়।

‘আমি নেতা হব’ সিনেমাটি পরিচালনা করেছেন উত্তম আকাশ।

অপরদিকে ‘চুম্মা’ গানটি সুদীপ কুমার দীপের কথায় কণ্ঠ দিয়েছেন কলকাতার শ্রী প্রীতম ও জেমি ইয়াসমিন। র‍্যাপ করেছেন বনি। গানটির কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম। এর শুটিং হয়েছে ব্যাংককে।

গানটি নিয়ে মিম বলেন, ‘অনেক প্রত্যাশা ছিলো এই গানটি নিয়ে। এখন পর্যন্ত সবাই প্রশংসা করছেন। আশা করছি এই গানটি বছরের সেরা গানের তালিকায় থাকবে। আমরা অনেক সময় নিয়ে এই গানের শুটিং করেছিলাম। পরিশ্রম তখনই স্বার্থক হয়, যখন এর ফল হাতে আসে।’

‘আমি নেতা হবো’ সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এর কর্ণধার সেলিম খান বলেন, ‘গানটি দেখেই আমাদের প্রত্যাশা তৈরি হয়েছে এটি হিট করবে। আমার বিশ্বাস, এক কোটি ছাড়িয়ে যাবে শাকিব-মিমের ‘চুম্মা’।

ভালোবাসা দিবস উপলক্ষে ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘আমি নেতা হবো’। এতে আরও অভিনয় করেছেন মৌসুমী ও ওমর সানী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here