ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াডে ফিরেছেন অল রাউন্ডার বেন স্টোকস। নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ৫ ম্যাচের ওয়ানডে স্কোয়াডে রাখা হয়েছে তাকে। তার আগে ১৮ ফেব্রুয়ারি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবেন স্টোকস।

প্রসঙ্গত, গত বছর অক্টোবরে ব্রিস্টলে নাইটক্লাবের সামনে মারামারি ঘটনার পর থেকে ইংল্যান্ড দলের বাইরে রয়েছেন ২৬ বছর বয়সী এ অল রাউন্ডার। নাইট ক্লাবের সামনের ওই মারামারির ঘটনায় দীর্ঘ তদন্ত শেষে স্টোকসের বিরুদ্ধে ‘শান্তিভঙ্গে’র আনুষ্ঠানিক অভিযোগ গঠন করে পুলিশ। এ ঘটনায় ১৩ ফেব্রুয়ারি ব্রিস্টল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজিরা দিতে হবে তাকে।

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজটি শুরু হবে ফেব্রুয়ারির ২৫ তারিখ থেকে হ্যামিল্টনে। দ্বিতীয় ওয়ানডে ২৮ ফেব্রুয়ারি মাউন্ট মানগানুই, তৃতীয় ওয়ানডে ৩ মার্চ ওয়েলিংটন, চতুর্থ ওয়ানডে ৭ মার্চ ডানেডিন ও ১০ মার্চ ক্রাইস্টচার্চে পঞ্চম ওয়ানডে অনুষ্ঠিত হবে।

ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড: ইয়ন মরগান, মঈন আলি, জনি বেয়ারেস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, টম কুরান, অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here