বিএনপি নেতাকর্মীদেরকে গ্রেপ্তার করা যেন আইন শৃঙ্খলাবাহিনীর পুতুল-খেলা বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী। আজ শুক্রবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করে।

রিজভী বলেন, বিএনপির নির্বাহী কমিটির কর্মকর্তা ও সদস্যরা নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে পরিচয় পত্র সংগ্রহ করতে এসে অনেকেই গ্রেপ্তার হচ্ছেন। বাসা থেকেও নেতৃবৃন্দরা গ্রেপ্তার হচ্ছেন। বিএনপি নেতাকর্মীদেরকে গ্রেপ্তার করা যেন আইন শৃঙ্খলাবাহিনীর পুতুল-খেলা। যখন ইচ্ছা হচ্ছে বাসা থেকে, রাস্তা থেকে, হাটবাজার থেকে, দলীয় কার্যালয় থেকে তাদের তুলে নিয়ে গিয়ে প্রথমে অস্বীকার করার পর দরকষাকষি শুরু হয়।

বিএনপির নির্বাহী কমিটির সভা ব্যর্থ করতে দলের নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে অভিযোগ করে রিজভী বলেন, গত ৪ দিনে ২৭৫ জন বিএনপির নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এখনো নেতাকর্মীদের বাসায় অভিযান চলছে। অথচ প্রধানমন্ত্রী গণতন্ত্রের কথা বলেন। কী অদ্ভুত তার (প্রধানমন্ত্রী) গণতন্ত্র! রাষ্ট্রবিজ্ঞান বইয়ের নতুন অধ্যায়।

বিএনপির এই সিনিয়র নেতা বলেন, আগামী হোটেল লা মেরিডিয়ানে সকাল ১০টা থেকে বিএনপি’র নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। ইতোমধ্যে নির্বাহী কমিটির সভার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাহী কমিটির সম্মানিত সদস্যদের মাঝে গত বৃহস্পতিবার থেকে পরিচয়পত্র বিতরণ শুরু হয়েছে।

দলটির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট সানা উল্লাহ মিয়া, অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here