হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যান এলাকায় পঞ্চম বারের মতো আবারো অস্ত্র উদ্ধারে অভিযান চালিয়েছে র‌্যাব-১১। অস্ত্র উদ্ধারের জন্য  শুক্রবার সন্ধ্যা থেকে এ অভিযান শুরু হয়।শনিবার সকাল থেকে আবারও অভিযান শুরু হয়েছে।

এ ব্যাপারে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান জানান, অস্ত্রের সন্ধান পেয়ে সাতছড়িতে অভিযান চালানো হয়েছে। সন্ধ্যা থেকে এখনো অভিযান চলছে। কিন্তু সেখানে নেটওয়ার্ক না থাকায় অভিযানের সর্বশেষ অবস্থা জানা যাচ্ছে না। এ অভিযানের ব্যাপারে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

এর আগে এই এলাকায় র‌্যাব ২০১৪ সালের ১ জুন থেকে ১৯ জুন পর্যন্ত টানা অভিযান চালায়। এরপর ২ সেপ্টেম্বর দ্বিতীয় দফায়, ১৭ সেপ্টেম্বর তৃতীয় দফা এবং ১৬ ও ১৭ অক্টোবর চতুর্থ দফায় অভিযান চালায়।  এ সময় ১২টি বাংকার ও ৩টি গর্ত থেকে মেশিনগান, রকেট লঞ্চার, রকেট চার্জার, বিমান বিধ্বংসী বুলেট, ট্যাংক বিধ্বংসী রকেট গোলাসহ বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

অভিযানকালে উদ্ধার করা হয় বিচ্ছিন্নতাবাদীদের ব্যবহৃত ডায়রি, বই, চাঁদার রশিদসহ মালামাল। এ ঘটনায় পৃথক ৬টি মামলা দায়ের করা হয়।এসব মামলায় চুনারুঘাট থানা পুলিশ তদন্ত করে চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here