মাদাম তুসো ওয়াক্স মিউজিয়াম। অমিতাভ, শাহরুখ থেকে শুরু করে কারিনা কাপুর, ঐশ্বরিয়া রাই, মাধুরী দীক্ষিতসহ অসংখ্য তারকাদের মোমের মূর্তি জায়গা পেয়েছে এই মিউজিয়ামে। আর এই তালিকা অনেক লম্বা। বলিউড থেকে সর্বশেষ এখানে যুক্ত হন দক্ষিণের সুপারস্টার প্রভাস ও ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলে। এবার সেই মাদাম তুসোয় জায়গা করে নিচ্ছেন নতুন প্রজন্মের অভিনেতা বরুণ ধাওয়ান। এ অভিনেতা সবচেয়ে কম বয়সি বলিউড তারকা হিসেবে হংকংয়ের মাদাম তুসো জাদুঘরে স্থান পাচ্ছেন। আর সারা বিশ্বে কমবয়সীদের মধ্যে তিনি চতুর্থ।

করণ জোহরের হাত ধরে ২০১২ সালে বলিউডে যাত্রা করেন বরুণ। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে তিনি ইন্ডাস্ট্রিতে নিজের শক্ত অবস্থান গড়ে নেওয়ার ইঙ্গিত দেন। ইতিমধ্যে সেই অবস্থান পোক্ত করেছেন এই অভিনেতা। একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিচ্ছেন তিনি। দেশের বাইরেও বরুণের জনপ্রিয়তা রয়েছে অনেক। সেইদিক বিবেচনা করেই তাকে মাদাম তুসোতে জায়গা দিলো কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে বরুণ গণমাধ্যমকে বলেন, ‘এটি একটি অসাধারণ অভিজ্ঞতা। হংকংয়ে আমার মোমের মূর্তি হচ্ছে এটা ভেবে আমি বেশ উচ্ছ্বসিত।’

বর্তমানে দিল্লিতে শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন বরুণ। তার আগে মাদাম তুসোর একটি টিম মুম্বাইয়ে বরুণের সঙ্গে কথা বলেছেন এবং শরীরের মাপ নিয়েছেন। সে সময় প্রায় দুইশ বিষয়ে তার মাপ নেয়া হয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here