সাত বছরের সম্পর্ক এক লহমায় শেষ হয়ে গেল। কলকাতা নাইট রাইডার্স দল ছাড়লেন গৌতম গম্ভীর। গতমাসে IPL নিলামে ২.৮০ কোটি টাকায় দিল্লি ডেয়ারডেভিলস দল তাঁকে কিনে নেয়। গম্ভীরকে রিটেন করেনি কলকাতা নাইট রাইডার্স।

এমনকী, গম্ভীর নিজেও নাইট কর্তাদের কাছে নিলামে তাঁর হয়ে বিড করতে বারণ করেছিলেন। ক’দিন আগে এমন কথাই স্বীকার করেছেন কলকাতা নাইট রাইডার্স দলের CEO ভেঙ্কি মাইসোর। গতকাল দলের মালিক শাহরুখ খান গম্ভীরের প্রস্থান সম্পর্কে এই প্রথমবার মুখ খুললেন। গম্ভীরের জন্য তিনি মাত্র তিনটে শব্দ ব্যবহার করলেন।

ইতিপূর্বে দিল্লির হয়ে খেলার ইচ্ছে প্রকাশ করেছিলেন কলকাতা নাইট রাইডার্স দলের প্রাক্তন অধিনায়ক। আজ সেই সাধ পূরণ হওয়ার পর তিনি উচ্ছ্বসিত হয়ে পড়েন। তবে কলকাতাকে ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি।

আজ টুইটারে একটি ভিডিও শেয়ার করে তিনি বলেছেন, “প্রিয় বন্ধুরা। এতদিন ধরে সমর্থন করার জন্য আমি সকল কলকাতা নাইট রাইডার্স সমর্থকদের ধন্যবাদ জানাতে চাই। কারণ আপনাদের সমর্থন ছাড়া আমরা গত সাত বছরে যেটুকু অর্জন করেছি, সেটা সম্ভব হত না। সেজন্য আমি দলের সকল সমর্থকদের ধন্যবাদ জানাতে চাই। তবে এবার এগিয়ে যাওয়ার সময় এসেছে। মনে হচ্ছে, যেন আবার নিজের বাড়িতে ফিরে এসেছি। এমন একটা জায়গায় ফিরে এসেছি, যেখান থেকে আমি শুরু করেছিলাম। এটা একটা আলাদা অনুভূতি।

আশা করি, দিল্লির সমর্থকেরাও আমাদের পাশে থাকবেন। আমাদের সমর্থন করবেন। পিরে আসতে পেরে খুব ভালো লাগছে।” পাশাপাশি তিনি ক্যাপশনে লেখেন যে দিল্লিতে যোগ দিলেও তিনি কলকাতাকে খুব মিস করবেন। সেইসঙ্গে মিস করবেন ইডেন গার্ডেন্সকেও।

গৌতম গম্ভীর প্রসঙ্গে শাহরুখ বলেন, “ওকে মিস করব”।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here