দীপিকার সঙ্গে প্রিয়াঙ্কার যে একটা অদৃশ্য লড়াই চলছে এটা সবারই জানা। অভিনয় দক্ষতায় দুজনই সমানে সমান। কেউ কাউকে ফেলার সুযোগ নেই।

তবে শ্যুটিং চলাকালে বলিউডের এই দুই শীর্ষ অভিনেত্রী যে এভাবে প্রকাশ্যে ঝগড়া করতে পারেন, সেকথা হয়ত কেউ ভাবতেও পারেন না। তবে এমনটাই ঘটেছে। বছর দুয়েক আগে সঞ্জয়লীলা বনশালির ‘বাজিরাও মস্তানি’ ছবিতে শুটিংয়ের সময় দুই অভিনেত্রী ঝগড়ার ভিডিও সম্প্রতি নতুন করে সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে।

বিশ্বাস হচ্ছে না তো? তবে একথা সত্যি। ভিডিওতে দেখা গেছে ‘বাজিরাও মস্তানি’ ‘পিঙ্গা’ গানের শ্যুটিংয়ের সময় একে অপরের উল্টো দিকে মুখ করে বসে ঝগড়া করছেন। এমনকি ঝগড়া জের এতটাই যে দীপিকা প্রিয়াঙ্কাকে ছুরি দেখাতেও দ্বিধা করলেন না।

তবে এসব ঘটনা বাস্তবের কোনো বিষয় নয়। নেহাত মজা করেই। ‘বাজিরাও মস্তানি’তে দুই সতীনের যে ঝগড়া দেখানো হয়েছে সেটাই পর্দায় তুলে ধরার আগে কিছুটা মজা-মশকরা করছিলেন দিপ্পি ও পিগি চপস। তারপরই আবার শুরু করে দিলেন পিঙ্গা গানের শুটিং।

দীপিকা ও প্রিয়াঙ্কার ‘পিঙ্গা’ গানটি শুটিংয়ের সময়ের পুরো দৃশ্যটি ভিডিওতে দেখা গেছে, যে কীভাবে এই কঠিন নাচটি পর্দায় তারা ফুটিয়ে তুলেছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here