ব্যাটিং দৈত্য ক্রিস গেইল সামাজিক মাধ্যমে টুপি ও জোব্বা পরে ছবি পোস্ট করেছেন, যা দেখে ভক্তরা তাকে ইসলাম ধর্ম গ্রহণের আহ্বান জানিয়েছেন। কেউ কেউ আবার এ কথা বলেন, ওয়েলকাম টু দ্য রিলিজিয়ন অব পিস বা শান্তির ধর্ম ইসলামে স্বাগতম।

View this post on Instagram

#BlessedLove

A post shared by KingGayle 👑 (@chrisgayle333) on

জানা গেছে, গত ৩ ফেব্রুয়ারি গেইল নিজের ভেরিফাইড ইনস্টাগ্রাম ও ফেসবুক পেজে মধ্যপ্রাচ্য ও আফ্রিকার মুসলমানদের মতো মাথায় টুপি ও গায়ে জোব্বা পরা একটি ছবি পোস্ট করেছেন। আর এই ছবিতে তাকে দেখা যায় ‘লাভ সাইন’ দিয়ে দাঁড়িয়ে আছেন। এই পোস্টে গেইল লিখেছেন- ‘পবিত্র ভালোবাসা’।

মাঠ ও মাঠের বাইরে বেশ আমুদে গেইল। মজা আর স্ফূর্তিই তার জীবনের রিংটোন। টিভি অ্যাঙ্করকে ডেটিংয়ে যাওয়ার প্রস্তাব দেয়া হোক বা কার্নিভ্যালে বান্ধবীর সঙ্গে আবেদনপূর্ণ নাচের মতো অক্রিকেটীয় আচরণের কারণে হোক- বারবার শিরোনামে উঠে আসেন গেইল।

কিন্তু সামাজিকমাধ্যমে গেইল মুসলিম পোশাক পরা ছবি পোস্ট করার পর থেকেই বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে প্রশ্ন উঠে গেছে, তা হলে কি গেইল ধর্ম পরিবর্তন করতে চলেছেন?

ইনস্টাগ্রামে আবিদ রশিদ নামে একজন প্রশ্ন করেছেন- ‘আপনি কী মুসলিম?’ ওয়াসিম আলি আবার ‘দোয়া’ করেছেন ‘মাশআল্লাহ’ বলে। সারাঙ্গ নামের একজন আবার কমেন্ট বক্সে লিখেছেন- ‘আমার মনে হয় না উনি মুসলিম, তবে মাশআল্লাহ।’

কয়েক দিন আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের রংপুর রাইডার্সের জার্সিতে বাংলাদেশে ঝড় তুলেছিলেন গেইল। ফাইনালে ম্যাচ জেতানো ইনিংসও খেলেছিলেন ক্যারিবিয়ান সুপারস্টার। টুর্নামেন্টের সেরাও হয়েছিলেন।

তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলতে নামার আগেই গেইল নিজের ধর্ম নিয়ে জল্পনা জিইয়ে রাখলেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here