বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু এবার ভারতের চিত্রনায়িকা রাইমা সেনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন। তারা ‘সিতারা’ চলচ্চিত্রে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন।

কথাসাহিত্যিক আবুল বাশারের ‘ভোরের প্রসূতি’ উপন্যাস অবলম্বনে আশীষ রায়ের পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র ‘সিতারা’। বাংলাদেশের সীমান্তে চোরাচালানের গল্প নিয়ে এগিয়েছে এর কাহিনি।

এই চলচ্চিত্রে মোশারফ করিমের অভিনয়ের কথা থাকলেও এখন সেটি আর হচ্ছে না। এর সঙ্গে যুক্ত হয়েছেন আরেক জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান।

নির্মাতার অনুরোধে চলচ্চিত্রটির একটি গানে কণ্ঠ দিয়েছিলেন বাবু। কলকাতার চলচ্চিত্রে এটাই তার প্রথম প্লে-ব্যাক। সে সূত্রেই নির্মাতার নতুন অনুরোধ এলো।

এ প্রসঙ্গে ফজলুর রহমান বাবু বলেন, ‘গান গাইবার পর নতুন অনুরোধ জানালেন নির্মাতা। ক্যারেক্টারটার ব্যাপ্তি খুব বেশি দীর্ঘ না হলেও খুব গুরুত্বপূর্ণ। তাই রাজী হয়ে গেলাম।’

বাবু জানান, সোমবার থেকে চলচ্চিত্রটির শ্যুটিং শুরু হবে ভারতের কোচবিহারে। শ্যুটিংয়ে অংশ নিতে ইতিমধ্যেই সেখানে পৌঁছেছেন জাহিদ হাসান। বাবু যাবেন ১০ ফেব্রুয়ারি। টানা একমাস শ্যুটিং চলবে তিস্তা পারের দুর্গম অঞ্চলে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here