ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে বড় লজ্জা নিয়ে ফিরেছে জায়ান্ট ক্লাব চেলসি। নিজেদের মাঠে শক্তিশালী চেলসিকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ওয়াটফোর্ড।

ভিকারেজ রোড স্টেডিয়ামে গতকাল রাতে চেলসিকে স্বাগত জানায় ওয়াটফোর্ড।চেনা মাঠে বর্তমান লিগ চ্যাম্পিয়ন চেলসিকে ছেড়ে কথা বলেনি ওয়াটফোর্ডের খেলোয়াড়রা। স্বাগতিকদের বড় জয়ে একটি করে গোল করেছেন ডেনি, জানমাত, দেউলোফিউ ও পেরেইরা। অন্যদিকে চেলসির হয়ে সান্তনাসূচক একটি গোল করেছেন দলটির তারকা খেলোয়াড় ইডেন হ্যাজার্ড।

সোমবার ম্যাচে প্রথমার্ধেই চেলসি দশ জনের দলে পরিণত হয়েছিল। ৩০ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন টাইমোউ বাকাইয়োকো। ৪২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ওয়াটফোর্ডকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন ট্রয় ডিনি।

এরপর ম্যাচে যে গোল হয়েছে সব ৮০ মিনিটের পর। ৮২ মিনিটে এডিন হ্যাজার্ডের গোলে ম্যাচে ১-১ সমতা আনে চেলসি। ৮৪ মিনিটে ডারিল জানমাতের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ওয়াটফোর্ড। ৮৮ মিনিটে সদ্য সাবেক বার্সা তারকা ডেলেফিউয়র গোলে ম্যাচে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা। (৯০+১) মিনিটে ম্যাচের শেষ গোলটি করেন রবার্তো পেরেইরা। ফলে ৪-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ওয়াটফোর্ড।

এখন পর্যন্ত ২৬ ম্যাচ খেলে ৫০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে চেলসি। সমান সংখ্যক ম্যাচ খেলে ৩০ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে ওয়াটফোর্ড। প্রিমিয়ার লিগে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here